× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ জুন ২০১৯, মঙ্গলবার

পর্দা উঠলো জাতীয় কাবাডির

খেলা

স্পোর্টস রিপোর্টার | ২৬ এপ্রিল ২০১৯, শুক্রবার, ৯:২১

জাতীয় পুরুষ কাবাডির চারটি অঞ্চলের খেলা গতকাল শুরু হয়েছে। পটুয়াখালীতে ধানসিঁড়ি অঞ্চলের খেলা উদ্বোধন করেন জেলা প্রশাসক মতিউল ইসলাম চৌধুরী। এই অঞ্চলের খেলায় মাদারীপুর ৩০-১৩ পয়েন্টে পিরোজপুরকে, বাগেরহাট ২০-১৩ পয়েন্টে ঝালকাঠিকে, ভোলা ৩৫-৩৩ পয়েন্টে পটুয়াখালীকে, বরিশাল জেলা ৩১-০৬ পয়েন্টে বরগুনাকে ও মাদারীপুর ২৭-৭ পয়েন্টে বরগুনাকে হারায়। যশোরে পুলিশ সুপার মাইনুল হকের উদ্বোধনে রূপসা অঞ্চলের খেলায় কুষ্টিয়া ৩১-২১ পয়েন্টে ঝিনাইদহকে ও যশোর ৩৫-১০ পয়েন্টে মেহেরপুরকে হারায়। নোয়াখালীতে কর্ণফুলি অঞ্চলের খেলায় বান্দরবান ৩০-২৪ পয়েন্টে চট্টগ্রামকে এবং কক্সবাজার ৩৯-৩৬ পয়েন্টে  লক্ষ্মীপুরকে হারায়। গোপালগঞ্জে ফেডারেশনের সহ-সভাপতি চৌধুরী এমদাদুল হকের উদ্বোধনের পর অনুষ্ঠিত মধুমতি অঞ্চলের খেলায় মুন্সীগঞ্জ ৫০-২৩ পয়েন্টে ফরিদপুরকে, ঢাকা ৫৭-২৩ পয়েন্টে রাজবাড়ীকে, গোপালগঞ্জ ৪০-১৫ পয়েন্টে নারায়ণগঞ্জকে এবং শরীয়তপুর ৪৩-৩৮ পয়েন্টে মাগুরাকে হারায়।
জাতীয় ক্যারম শুরু
স্পোর্টস রিপোর্টার: ‘খেলাধুলা এমন একটা বিষয় যা তরুণদের জঙ্গিবাদ, মাদক ও দুর্নীতি থেকে দূরে রাখে’- গতকাল জাতীয় ক্যারম চ্যাম্পিয়নশিপের উদ্বোধনকালে কথাগুলো বলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি। ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী এবং ক্যারম ফেডারেশনের সভাপতি জুনাইদ আহমেদ পলক বলেন, ‘ক্যারম তরুণ, প্রবীণ সকলের খেলা। নারী-পুরুষ সকলেই খেলতে পারে।
প্রধানমন্ত্রীর স্বপ্ন বাস্তবায়নে ক্রীড়া ভূমিকা পালন করে।’ আড়াইশ’ খেলোয়াড়ের অংশগ্রহণে শুরু হয়েছে ওয়ালটন ল্যাপটপ জাতীয় ক্যারম চ্যাম্পিয়নশিপ। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব ড. জাফর উদ্দিন, জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মাসুদ করিম ও ফেডারেশনের সাধারণ সম্পাদক আশরাফ আহমেদ লিওন উপস্থিত ছিলেন। শেষে বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে আন্তঃস্কুল, আন্তঃকলেজ, আন্তঃবিশ্ববিদ্যালয় ও একটা আন্তর্জাতিক টুর্নামেন্টের ঘোষণা দেন ক্যারম ফেডারেশনের সভাপতি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর