× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ জুন ২০১৯, মঙ্গলবার

টানা হারে বিপর্যস্ত আর্সেনাল

খেলা

স্পোর্টস ডেস্ক | ২৬ এপ্রিল ২০১৯, শুক্রবার, ৯:২২

৪০ বছর পর আর্সেনালের বিপক্ষে জয়ে পেলো উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্স। আর টানা হারে সুযোগ হাতছাড়া করলো আর্সেনাল। বুধবার ইংলিশ প্রিমিয়ার লীগে উলভসের বিপক্ষে ৩-১ গোলে হার দেখে গানাররা। চলতি প্রিমিয়ার লীগের চতুর্থ স্থানের দল চেলসির সঙ্গে ১ পয়েন্টের ফারাক আর্সেনালের। আর টানা দুই হারে আর্সেনাল খোয়ালো ৬ পয়েন্ট। আগের ম্যাচে ক্রিস্টাল প্যালেসের কাছে ৩-২ গোলে হার দেখেছিল আর্সেনাল। নিজেদের মলিনক্স স্টেডিয়ামে ম্যাচের ২৮তম মিনিটে পর্তুগিজ মিডফিল্ডার রুবেন নেভেসের গোলে এগিয়ে যায় উলভারহ্যাম্পটন। ৩৭তম মিনিটে আইরিশ ডিফেন্ডার ম্যাট দোহের্তির গোলে ব্যবধান দ্বিগুণ করে স্বাগতিকরা।
আর বিরতির আগে যোগ করা সময়ে (৪৫+২) পর্তুগিজ ফরোয়ার্ড দিওগো জোটার গোলে স্কোরলাইন ৩-০ করে উলভারহ্যাম্পটন। ম্যাচের ৮০তম মিনিটে এক গোল শোধ দেন আর্সেনালের গ্রিক ডিফেন্ডার সক্রেটিস পাপাস্তাথোপুলোস। প্রিমিয়ার লীগে ৩৫ ম্যাচে ৬৬ পয়েন্ট নিয়ে তালিকার পঞ্চম স্থানে রয়েছে আর্সেনাল। চতুর্থ স্থানে থাকা চেলসির সংগ্রহ ৬৭ পয়েন্ট। তালিকার শীর্ষ চার দল পাবে আগামী মৌসুমে উয়েফা চ্যাম্পিয়ন্স লীগ খেলার সুযোগ। আর্সেনালের বিপক্ষে উলভারহ্যাম্পটন সর্বশেষ জয় দেখেছিল ১৯৭৯ সালে (৩-২)। পরের ২০ সাক্ষাতের ১৬টিতে হার দেখে তারা। প্রিমিয়ার লীগে নবাগত কোনো দলের বিপক্ষে আর্সেনালের সর্বোচ্চ ব্যবধানে হারের রেকর্ড এটি। ১৯৯৪ সালে দ্বিতীয় বিভাগ থেকে উঠে আসা নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে ২-০ গোলে হারের অভিজ্ঞতা হয়েছিল গানারদের।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর