× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৭ জুন ২০১৯, সোমবার

ওয়ানডে স্বীকৃতি পেলো ওমান-যুক্তরাষ্ট্র

খেলা

স্পোর্টস রিপোর্টার | ২৬ এপ্রিল ২০১৯, শুক্রবার, ৯:২৩

ওয়ানডে স্বীকৃতি পেলো যুক্তরাষ্ট্র ও ওমান। ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) সহযোগী সদস্য দেশ নামিবিয়ায় অনুষ্ঠিত ওয়ার্ল্ড ক্রিকেট লীগে হংকংকে ৮৪ রানে হারিয়ে ওয়ানডে স্ট্যাটাস পায় যুক্তরাষ্ট্র। আর নামিবিয়াকে ৪ উইকেটে হারিয়ে এই মর্যাদা অর্জন করে মধ্যপ্রাচ্যের দেশ ওমান। ওয়ানডে মর্যাদা পাওয়ায় এখন থেকে টেস্ট খেলুড়ে দেশের সঙ্গে সিরিজ খেলতে পারবে ওমান-যুক্তরাষ্ট্র। গতকাল ইউনাইটেড ক্রিকেট ক্লাব মাঠে আগে ব্যাট করতে নেমে ৮ উইকেটে ২৮০ রান সংগ্রহ করে যুক্তরাষ্ট্র। দলের পক্ষে সর্বোচ্চ ১০০ রান করেন ওয়েস্ট ইন্ডিজের সাবেক ক্রিকেটার হাভিয়ের মার্শাল। জবাবে ৭ উইকেটে ১৯৬ রানে থামে হংকং। ৪৫ মিনিট পর নামিবিয়াকে হারিয়ে দ্বিতীয় দল হিসেবে ওয়ানডে স্বীকৃতি পায় ওমান।
প্রথমে ব্যাটিংয়ে নেমে ৯ উইকেটে ২১৩ রান তোলে নামিবিয়া। ৪ উইকেট হাতে রেখে লক্ষ্যে পৌঁছে যায় ওমান। চার বছর আগে টি-টোয়েন্টি মর্যাদা পেয়েছিলো তারা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর