× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৭ জুন ২০১৯, সোমবার

গায়ে আগুন দিয়ে আত্মহত্যা রানা প্লাজার উদ্ধারকর্মী হিমুর

শেষের পাতা

স্টাফ রিপোর্টার, সাভার থেকে | ২৬ এপ্রিল ২০১৯, শুক্রবার, ৯:৪২

সাভারে রানা প্লাজা ধসের ৬ বছর পূর্তিতে নিজের গায়ে আগুন লাগিয়ে আত্মহত্যা করেছে রানা প্লাজার উদ্ধারকর্মী নওশাদ হাসান হিমু (২৭)। গত বুধবার রাত ৯টার দিকে উপজেলার শ্যামপুর এলাকায় এ ঘটনা ঘটে। হিমু বরিশাল জেলার উজিরপুর থানার বাবর গ্রামের সরদার আবুল হোসেনের ছেলে। সে বিরুলিয়া এলাকায় একটি ভাড়া বাসায় থাকতো বলে জানিয়েছে পুলিশ। হিমু রানা প্লাজা ধসের সময় উদ্ধারকর্মী হিসেবে কাজ করে হিরো বলে পরিচিত ছিল জানিয়েছেন স্থানীয়রা। এছাড়া বন্ধু-শুভানুধ্যায়ীদের কাছে পরিচিত ছিলেন ‘হিমালয় হিমু’ নামে। সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আজগর আলী বলেন, আমরা স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ থেকে যতটুকু জেনেছি হিমু কারো সঙ্গে তেমন মিশতো না।
এছাড়া তিনি তার বাবা-মায়ের সঙ্গেও থাকতেন না। তার মৃত্যুর বিষয়টি নিয়ে তদন্ত করে দেখা হচ্ছে। সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। হিমু তিন বছর ধরে ওই এলাকায় থাকে। বুধবার রাতে নিজেই নিজের গায়ে কেরোশিন ঢেলে আগুন লাগিয়ে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে জানতে পারছি। তবে কিভাবে তার মৃত্যু হলো ময়নাতদন্তের পরই তার সঠিক কারণ জানা যাবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Dupur
২৬ এপ্রিল ২০১৯, শুক্রবার, ১১:২৯

So sad so sad

অন্যান্য খবর