× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ মে ২০১৯, বৃহস্পতিবার

ভক্তের মোবাইল ছিনতাই করলেন সালমান!

বিনোদন

অনলাইন ডেস্ক | ২৫ এপ্রিল ২০১৯, বৃহস্পতিবার, ৯:৪৭

ভক্তের কাছ থেকে আড়ালেই থাকতে চান বলিউড সুপারস্টার সালমান খান। তা-ই থাকেন তিনি। না হলে কোনো না কোনো ঘটনা ঘটে যায়। অনেক সময় নেতিবাচক প্রভাবও পড়ে কিছু কিছু ক্ষেত্রে। তেমনই এক ঘটনার জন্ম দিলেন বলিউডের এই সুপারস্টার। সালমানের বিরুদ্ধে মোবাইল ছিনিয়ে নেয়ার অভিযোগ করেছেন তার এক ভক্ত।

সম্প্রতি সাইকেলে চড়ছিলেন সালমান। প্রিয় তারকার এমন দৃশ্য দেখে সামলাতে পারেননি সেই ভক্ত। পকেট থেকে মুঠোফোনটি বের করে ভিডিও করা শুরু করলেন তিনি। হঠাৎ করেই তার হাত থেকে ফোনটি কেড়ে নেন সালমান খান। সেই ভক্ত ডিএন নগর থানায় সালমানের বিরুদ্ধে ছিনতাইয়ের অভিযোগ করেন। অনুমতি না নিয়ে ভিডিও করার জন্য সালমানের দেহরক্ষী উল্টো অভিযোগ করেছেন ওই ভক্তের বিরুদ্ধে। যদিও অভিযোগপত্রে ওই ভক্ত লিখেছেন ভিডিও করার আগে তিনি সালমানের দেহরক্ষীর কাছ থেকে মৌখিক অনুমতি নিয়েছিলেন। এমনকি সালমান ও তার দেহরক্ষী ওই ভক্তের সঙ্গে খারাপ ব্যবহারও করেছেন।

এ বিষয়ে এখনো সমাধান আসেনি। পুলিশও অভিযোগের বিষয়ে কিছু করেননি। জানা গেছে, সালমান ওই ভক্তের মোবাইলটি আর ফেরত দেবেন না। এ নিয়ে বলিউডে চলছে নানা গুঞ্জন। একজন  সুপারস্টার হয়ে ভক্তের মোবাইল ছিনিয়ে নেয়ার কাজটি কিভাবে করতে পারেন সেটা নিয়েও উঠেছে নানা প্রশ্ন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর