× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ জুন ২০১৯, মঙ্গলবার

রাজনগরে কলেজছাত্রীকে বখাটের শারীরিক নির্যাতন

বাংলারজমিন

রাজনগর (মৌলভীবাজার) প্রতিনিধি: | ২৬ এপ্রিল ২০১৯, শুক্রবার, ৯:৫২

মৌলভীবাজারের রাজনগরে এক কলেজছাত্রীকে শারীরিক নির্যাতন ও শ্লীলতাহানি করেছে মাছুম মিয়া (২০) নামে এক বখাটে। এ ব্যাপারে রাজনগর থানায় লিখিত অভিযোগ দিয়েছে ওই ছাত্রী। রাজনগর থানা পুলিশ ওই বখাটেকে গ্রেপ্তারের চেষ্টা চালিয়ে যাচ্ছে। লিখিত অভিযোগ থেকে জানা যায়, রাজনগর উপজেলার সদর ইউনিয়নের ক্ষেমসহস্র গ্রামের মখলিছ মিয়ার ছেলে মাছুম মিয়া (২০) একই এলাকার রাজনগর সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী (১৭)কে গত এক বছর যাবৎ উত্ত্যক্ত করে আসছিল। ওই ছাত্রীর পরিবারের লোকজন বিষয়টি স্থানীয় কয়েকজনের মাধ্যমে মাছুমের পরিবারকে জানায়। এতে সে ক্ষিপ্ত হয়ে ওই ছাত্রীকে হুমকি দিয়ে আসছিল। গত ২৩শে এপ্রিল সকাল সাড়ে ৯টার দিকে এইচএসসি প্রথম বর্ষের ফাইনাল পরীক্ষা দেয়ার জন্য দুই বান্ধবীসহ বাড়ি থেকে বের হয়ে ক্ষেমসহস্র ক্যানেলের ব্রিজের পাশে গেলে বখাটে মাছুম মিয়া তাকে কু-প্রস্তাব দেয়। এতে সে রাজি না হলে তাকে জড়িয়ে ধরে টানাহেঁচড়া করে তার কলেজের জামা ছিঁড়ে ফেলে যৌন পীড়া দেয় বলে লিখিত অভিযোগ করেন ওই কলেজছাত্রী।
এ সময় তার দুই বান্ধবী ছাড়ানোর চেষ্টা করেন এবং চিৎকার দেন। এতে স্থানীয় লোকজন এগিয়ে এলে ওই বখাটে পালিয়ে যায়। এ ঘটনায় রাজনগর থানায় ওই কলেজছাত্রী লিখিত অভিযোগ দিয়েছেন। রাজনগর থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে।
অভিযোগের তদন্তকারী অফিসার রাজনগর থানার উপ-পরিদর্শক (এসআই) অজিত কুমার তালুকদার বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। তাকে গ্রেপ্তারের জন্য সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর