× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ আগস্ট ২০১৯, রবিবার

নড়াইলে অবসরপ্রাপ্ত সেনা সদস্যকে কুপিয়ে হত্যা

অনলাইন

অনলাইন ডেস্ক | ২৬ এপ্রিল ২০১৯, শুক্রবার, ১১:২২

নড়াইল সদর উপজেলার শালিখা গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ডাবলু শেখ (৫০) নামে অবসরপ্রাপ্ত এক সেনা সদস্যকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। গতকাল বৃহস্পতিবার রাত ১০টার দিকে শালিখা বাজারে এ ঘটনা ঘটে। নিহত ডাবলু পুরাতন শালিখা গ্রামের আব্দুস সালাম শেখের ছেলে।

এলাকাবাসীর সূত্রে জানা গেছে, সদর উপজেলার বাঁশগ্রাম ইউনিয়নে এলাকার অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ডাবলু শেখ ও স্থানীয় কামালপ্রতাব গ্রামের মাহাবুবুল আলম বিদ্যুতের সঙ্গে বিরোধ চলে আসছিল। এ ঘটনার জের ধরে বৃহস্পতিবার রাতে সদর উপজেলার শালিখা বাজারে একটি চায়ের দোকানে বিদ্যুতের সমর্থকরা অতর্কিত হামলা চালিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাকে গুরুতর যখম করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত ডাবলুর ভাই বাঁশগ্রাম ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবলুর রহমান বাবুল অভিযোগ করেন, আমার ভাই ডাবলু শালিখা বাজারে বসে টিভি দেখার সময় বিদ্যুৎসহ তার লোকজন ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে। তিনি জানান, ডাবলু সেনাবাহিনীতে চাকরি করতেন। ২০১২ সালের ১৩ সেপ্টম্বর চাকরি থেকে অবসরে যান।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন বলেন, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর