× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২২ সেপ্টেম্বর ২০১৯, রবিবার

পশ্চিমবঙ্গে যে কোনও দিন আসতে পারে আইএস, দাবি বিজেপির

ভারত

কলকাতা প্রতিনিধি | ২৯ এপ্রিল ২০১৯, সোমবার, ৫:৪৫

বাংলায় আইএসের একটি পোস্টার প্রকাশের পরিপ্রেক্ষিতে বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয় দাবি করেছেন, পশ্চিমবঙ্গ থেকে মমতা বন্দ্যোপাধ্যায়কে না সরালে কলকাতায় যে কোনও সময় হামলা করতে পারে আইএস জঙ্গি গোষ্ঠী। রোববার চতুর্থ দফার ভোটগ্রহণের ঠিক আগের দিন পশ্চিমবঙ্গের হাওড়ায় এক রোড শো শেষে সাংবাদিকদের কাছে তিনি এই দাবি করেছেন। শনিবার টাইমস গোষ্ঠীর প্রকাশিত একটি খবরে দাবি করা হয়, বাংলায় একটি পোস্টার প্রকাশ করেছে আইএস। তাতে লেখা রয়েছে 'শীঘ্রই আসছে'। তবে সেই পোস্টারের কোনও ছবি প্রকাশ করতে পারেনি গোষ্ঠীটি। সেই খবরের সূত্র ধরে রোববার মমতা বন্দ্যোপাধ্যায়কে তীব্র আক্রমণ করেছেন বিজেপি নেতা। বিজয়বর্গীয় বলেছেন, আইএস যেভাবে বাংলায় আসার হুমকি দিয়েছে তা বিস্ময়কর। মমতা বন্দ্যোপাধ্যায়ের তোষণের রাজনীতির জন্যই এটা হয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায় ক্ষমতায় থাকলে আইএস যে কোনও সময় পশ্চিমবঙ্গে হামলা চালাতে পারে। তিনি দাবি করেছেন, পশ্চিমবঙ্গে আইএস-এর বিপদের জন্য মমতা বন্দ্যোপাধ্যায়ই দায়ী। মমতা বন্দ্যোপাধ্যায়কে না সরালে পশ্চিমবঙ্গের অবস্থা জম্মু-কাশ্মীরের মতো হবে। বিজেপি নেতা  আরও বলেছেন, মমতার তুষ্টিকরণ রাজনীতির জন্য সীমান্তবর্তী এলাকায় সন্ত্রাসবাদীরা তাদের ডেরা বানিয়ে ফেলেছে। এই পোস্টার তারই প্রমাণ। তবে বিজেপি নেতার এই ধরণের বক্তব্যের তীব্র বিরোধিতা করে তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় বলেছেন, এসব বলে দেশকে ভেঙে ফেলার চেষ্টা করছেন কৈলাস বিজয়বর্গীয়রা। হতাশা থেকে এসব বলছেন তারা। তারা এসব বলে উত্তেজনা ছড়াতে চাইছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
রিপন
২ মে ২০১৯, বৃহস্পতিবার, ৮:৩৮

তাই নাকি? উগ্র ধর্মান্ধ গোঁড়া ও মিথ্যেবাদী গেরুয়াদের হম্মিতম্বি দেখে মনে হচ্ছে, আই এসের সাথে তাদের ডাইরক্ট ওয়্যারলেস কানেকশন আছে, তাই তারাই আগাম জানে আই এস কখন কোথায় আসবে, গেরুয়ারা আই এসের ভারতীয় এজেন্ট নয় কি?

অন্যান্য খবর