× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৭ জুন ২০১৯, বৃহস্পতিবার

মোদী একজন নেতা নিলে আমি এক লক্ষ নেতা তৈরি করি : মমতা

ভারত

কলকাতা প্রতিনিধি: | ১ মে ২০১৯, বুধবার, ১:৫৭

পশ্চিমবঙ্গে প্রচারে এসে বিজেপি নেতা ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী মমতার দল ভাঙানোর ইঙ্গিত দিয়েছিলেন। তিনি বলেছিলেন, তৃণমূল কংগ্রেসের ৪০ জন বিধায়ক তার সঙ্গে যোগাযোগ রাখছেন। তাই ২৩ মের পর পশ্চিমবঙ্গেও পদ্ম ফুটবে। মোদীর এই দল ভাঙানোর হুমকিতে প্রবল ক্ষিপ্ত তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মোদীর প্রার্থীপদ বাতিলের দাবি করেছেন। সেই সঙ্গে মমতা রীতিমত হুঁশিয়ারি দিয়ে বলেছেন, যাকে নেওয়ার নিয়ে নাও। আমার একজন গেলে আমি এক লক্ষ লিডার তৈরি করি। সেই সঙ্গে মোদীকে কটাক্ষ করে মমতা বলেছেন, নির্লজ্জ প্রধানমন্ত্রী। বেচা-কেনা করছেন।
হর্স ট্রেডিং করতে এসেছেন। একজনকে জোগাড় করুন। একজনকে কিনে দেখান। আপনার দলের মতো আমার দল চোর নয়। নির্বাচনী সভা থেকেই মমতা বলেছেন, সাংবিধানিক পদে থেকে এমন কথা বলা যায় না। আপনার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া উচিত মিস্টার সাবেক প্রধানমন্ত্রী। দল ভাঙানোর ইঙ্গিত দেওয়া নিয়ে মোদীর বিরুদ্ধে প্রতিবাদে সোচ্চার কংগ্রেস , সমাজবাদী পার্টি ও সিপিআইমের মত দলগুলিও। কংগ্রেসের মুখপাত্র রণদীপ সিংহ সুরজেওয়ালা টুইট করে একে বিজেপির রাজনৈতিক ‘দেউলিয়াপনা’ বলে অভিহিত করেছেন। সমাজবাদী পার্টির অখিলেশ যাদব মোদীকে ৭২ বছরের জন ্যনিষিদ্ধ করা উচিত বলে টুইট করেছেন। সিপিআইএমের সাধারণ সম্পাদক সীতারাম ইয়েচুরিও মোদীর সমালোচনা করে বলেছেন, এমন কথা বলে তিনি বিধিভঙ্গ করেছেন। প্রধানমন্ত্রী কী ইঙ্গিত করতে চেয়েছেন, কমিশনের তা দেখা উচিত।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর