× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৫ মে ২০১৯, শনিবার

পুরুষ থেকে নারী হতে চেয়ে...

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ১৩ মে ২০১৯, সোমবার, ১২:৫৯

অপারেশন করিয়ে পুরুষ থেকে মেয়ে হতে চেয়েছিলেন চেন্নাইয়ের ২১ বছর বয়সী এক যুবক। কিন্তু তাতে বাধা হয়ে দাঁড়ান তার পিতা। এতে ক্ষিপ্ত হয়ে ওই যুবক আত্মহত্যা করেছেন। এ খবর দিয়েছে অনলাইন টাইমস অব ইন্ডিয়া।

পুলিশ বলেছে, এ ঘটনা ঘটেছে চেন্নাইয়ের বিরুগামবাক্কামে। সেখানকার পার্থসারথী একজন বিসিএ গ্রাজুয়েট। তিনি বেকার। অনেক দিন ধরে পিতা গজেন্দ্র তাকে চাকরি খোঁজার জন্য চাপ দিয়ে যাচ্ছিলেন। এক পর্যায়ে তার পরিবার পার্থসারথীর চলাফেরার মধ্যে পরিবর্তন লক্ষ্য করে। তিনি বন্ধুদের সঙ্গে মেলামেশা বন্ধ করে দেন। সারাক্ষণ ঘরের ভিতর বসে থাকেন। এক সময় তিনি অপারেশন করিয়ে পুরুষ থেকে নারী হওয়ার আগ্রহ প্রকাশ করেন। কিন্তু তাকে এই অনুমতি দেন নি পিতা গজেন্দ্র।

এতে হতাশ হয়ে পড়েন পার্থসারথী। ঘটনার তিন দিন আগে তিনি বাড়ি থেকে বেরিয়ে যান। আশ্রয় নেন একজন বৃদ্ধার বাড়িতে। এ অবস্থায় তার পিতা গজেন্দ্র খোঁজখবর নিয়ে দেখতে পান মানালিতে একদল হিজড়ার সঙ্গে বসবাস করছে তার ছেলে। তিনি সেখান থেকে পার্থসারথীকে বাড়ি যেতে বলেন। কিন্তু তার ডাক প্রত্যাখ্যান করেন পার্থ। পুলিশ বলেছে, শুক্রবার রাতে পার্থসারথীর সঙ্গে সাক্ষাত করেন গজেন্দ্র। তিনি ছেলেকে বলে আসেন, পরের দিন তিনি আবার আসবেন। তার এ কথায় পার্থসারথী উদ্বিগ্ন হয়ে পড়েন এবং গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।  এ ঘটনায় মানালি পুলিশ একটি মামলা করেছে। তার তদন্ত চলছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর