× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ জুলাই ২০১৯, বুধবার

এটিএম শামসুজ্জামানকে ১০ লাখ টাকা দিলেন প্রধানমন্ত্রী

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৪ মে ২০১৯, মঙ্গলবার, ৮:৫৩

বিশিষ্ট অভিনেতা এটিএম শামসুজ্জামানের চিকিৎসার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ১০ লাখ টাকা দেয়া হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন এটিএম শামসুজ্জামানের মেয়ে কোয়েল আহমেদ। তিনি মানবজমিনকে বলেন, সোমবার সকালে প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বাবার চিকিৎসার জন্য ১০ লাখ টাকার চেক আমার হাতে তুলে দিয়েছেন। এ সময় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার, সংগীতশিল্পী রফিকুল আলম উপস্থিত ছিলেন। কোয়েল আহমেদ আরো বলেন, বাবার শারীরিক অবস্থা এখন অনেকটাই ভালো। লাইফ সাপোর্টও খুলে দেয়া হয়েছে। তিনি স্বাভাবিক খাবার নিতে পারছেন। আর প্রধানমন্ত্রীকে অসংখ্য ধন্যবাদ যে, বাবার উন্নত চিকিৎসার জন্য তিনি এগিয়ে এসেছেন।
বাবাকে আপাতত দেশেই উন্নত চিকিৎসা দেয়া হবে। এটিএম শামসুজ্জামান বর্তমানে রাজধানীর পুরান ঢাকায় গেন্ডারিয়ার আসগর আলী হাসপাতালে চিকিৎসাধীন আছেন। উল্লেখ্য, গত ২৬শে এপ্রিল রাতে বাসায় অসুস্থবোধ করলে এটিএম শাসুজ্জামানকে রাজধানীর আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে শুরু থেকেই তিনি প্রফেসর ডা. রাকিব উদ্দিনের তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছেন। এটিএম শামসুজ্জামান অভিনয়ে পাঁচবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন। শিল্পকলায় অবদানের জন্য ২০১৫ সালে পেয়েছেন রাষ্ট্রীয় সর্বোচ্চ সম্মাননা একুশে পদক। অভিনেতার পাশাপাশি তিনি একজন প্রযোজক, চিত্রনাট্যকার এবং নির্মাতাও।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর