× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ জুলাই ২০১৯, বুধবার

‘এখন তুমি’-তে ইভানা

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৪ মে ২০১৯, মঙ্গলবার, ৮:৫৩

মডেল-অভিনেত্রী পারসা ইভানা সম্প্রতি নতুন একটি গানের মিউজিক ভিডিওতে মডেল হিসেবে কাজ করেছেন। এ গানের শিরোনাম ‘এখন তুমি’। রাজধানীর উত্তরায় এর দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। ইভানা বলেন, নতুন এ গানটিতে আমার বিপরীতে মডেল হিসেবে কাজ করেছেন মুশফিক আর ফারহান। গানটি আমার কাছে খুব ভালো লেগেছে। এটির কথা লিখেছেন সোমেশ্বর অলি। সুর ও সংগীতায়োজন করেছেন আহম্মেদ হুমায়ূন। এতে কণ্ঠ দিয়েছেন ইভান শেখ ও ন্যানসি।
গানের কথার সঙ্গে মিল
রেখে কাহিনীনির্ভর এ ভিডিওটি নির্মাণ করেছেন রাফসান সানি। এখানে আমাকে একসঙ্গে নায়িকা ও ভিলেন চরিত্রে দেখা যাবে। একটু অন্যরকম চরিত্রে কাজটি করতে পেরে ভালো লেগেছে। আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ই সিরিজের ব্যানারে তাদের নিজস্ব ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ পাবে বলে জানা যায়। উল্লেখ্য, ২০১৪ সালে চ্যানেল আইয়ের সেরা নাচিয়ে প্রতিযোগিতার দ্বিতীয় মৌসুমে প্রথম পুরস্কারটি জিতেছিলেন পারসা ইভানা। সেই থেকে মিডিয়ায় পথচলা শুরু তার। তবে শুধু নাচ নিয়েই তিনি থেমে থাকেননি। অভিনয় করেও ইতিমধ্যে নিজের জায়গাটি পাকাপোক্ত করা শুরু করেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর