× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ জুন ২০১৯, রবিবার

আওয়ামী লীগ সরকার জনগণের কাছে ঘূর্ণিঝড় : বরগুনায় গয়েশ্বর

দেশ বিদেশ

বরগুনা প্রতিনিধি | ১৪ মে ২০১৯, মঙ্গলবার, ৯:৪২

ঘূর্ণিঝড় ফণীর আঘাতে ক্ষতিগ্রস্ত বরগুনার পাথরঘাটা এলাকা পরিদর্শনে আসেন বিএনপির কেন্দ্রীয় নেতারা। গতকাল সোমবার সকাল ১১টায় পাথরঘাটা থেকে সড়ক পথে বলেশ্বর নদের তীরের দক্ষিণ চরদুয়ানী গ্রামের বাঁধঘাট এলাকায় যান তারা। এ সময় চরদুয়ানী ইউনিয়ন বিএনপির সভাপতি মো. আলমগীর হোসেনের সভাপতিত্বে সভায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেন, আওয়ামী লীগ সরকার জনগণের কাছে ঘূর্ণিঝড়ে পরিণত হয়েছে। ঘূর্ণিঝড়ের আঘাতে প্রতিটি জনপদ যেমন লণ্ডভণ্ড হয়ে যায়, আওয়ামী লীগ সরকারও তেমনি পুরো দেশকে লণ্ডভণ্ড করে দিয়েছে। এ সরকার দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অন্যায়ভাবে জেলে আটকে রেখেছে। আমরা অচিরেই তাকে আন্দোলনের মাধ্যমে মুক্ত করবো। ঘূর্ণিঝড় সিডরে বড় ছেলে এবং ঘূর্ণিঝড় ফণীতে মা ও ছোট ছেলেকে হারানো জেলে ইব্রাহিম হোসেনের সঙ্গে দেখা করেন বিএনপির প্রতিনিধি দল। এসময় ওই পরিবারকে ঘর তৈরিতে ঢেউটিন ও নগদ অর্থ সহায়তা দেওয়া হয়েছে।
এছাড়া ক্ষতিগ্রস্ত আরও কয়েকটি পরিবারকে সহায়তা এবং সর্ব সাধারনের জন্য মেডিকেল ক্যাম্পের মাধ্যমে ফ্রি চিকিৎসার ব্যবস্থা করেন তারা।
বিএনপির এ প্রতিনিধিদলে ছিলেন, কেন্দ্রীয় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী গয়েশ্বর চন্দ্র রায়, উপদেষ্টা আবদুল আউয়াল মিন্টু, সহসভাপতি সেলিমা রহমান, যুগ্ম মহাসচিব মো. মজিবুর রহমান সরোয়ার, বরিশাল বিভাগের সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিন ও বরগুনা জেলা বিএনপির সভাপতি মো. নজরুল ইসলাম মোল্লা, পাথরঘাটা উপজেলা বিএনপির সভাপতি মো. মতিয়ার রহমান মোল্লাসহ স্থানীয় বিএনপির নেতৃবৃন্দ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর