× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ জুন ২০১৯, রবিবার

চট্টগ্রামে বাসের ধাক্কায় ‘পাঠাও’ চালক নিহত, আহত যাত্রী

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম থেকে | ১৪ মে ২০১৯, মঙ্গলবার, ৯:৪৩

চট্টগ্রাম মহানগরীর পুরাতন বাকলিয়া থানার সামনে বাসচাপায় রাইড শেয়ারিং সেবাদানকারী প্রতিষ্ঠান পাঠাও-এর এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। গুরুতর আহত হয়েছেন ওই মোটরসাইকেলের যাত্রী। সোমবার সকাল ৯টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহত মোটরসাইকেল চালক মো. আজাদ (৩০) নগরীর বাকলিয়া থানার কালামিয়া বাজার এলাকার আবদুস সোবহান সড়কের আবুল কাশেমের ছেলে। আহত পাঠাও-এর যাত্রী মো. ইমরান একই এলাকার আবদুল করিমের ছেলে। তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের ২৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার জানান, চট্টগ্রাম-কক্সবাজার রুটে চলাচলকারী মার্শা পরিবহনের একটি বাস মোটরসাইকেলটিকে মুখোমুখি ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলের চালক ও আরোহী গুরুতর আহত হন।
সকাল সাড়ে নয়টার দিকে হাসপাতালে আনা হলে চিকিৎসক আজাদকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনার পর মার্শা পরিবহনের গাড়িটি আটক করা হয়েছে। এর চালককে ধরতে অভিযান চলছে বলে জানান বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেজাম উদ্দিন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর