× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ আগস্ট ২০১৯, রবিবার

রিয়ালের আরেকটি হার

খেলা

স্পোর্টস ডেস্ক | ১৩ মে ২০১৯, সোমবার, ১০:০৫

অ্যাওয়ে ম্যাচে ফের হারের অভিজ্ঞতা হলো রিয়াল মাদ্রিদের। আর মৌসুমে দ্বিতীয়বারের মতো মাদ্রিদিস্তাদের হারালো  রিয়াল সোসিয়েদাদ। রোববার সোসিয়েদাদের আনোয়েতা স্টেডিয়ামে ৩-১ গোলে হার দেখে রিয়াল মাদ্রিদ। চলতি মৌসুমে দ্বিতীয় মেয়াদে রিয়ালের দায়িত্ব নেয়ার পর প্রতিপক্ষের মাঠে জয়ের মুখ দেখেননি কোচ জিনেদিন জিদান। শেষ ৫ অ্যাওয়ে ম্যাচের ৩টিতে হার ও ২টি ড্র। সবশেষ ১০ ম্যাচে মাত্র ৫টিতে জয় দেখেছেন জিদানের রিয়াল মাদ্রিদ।  চলতি লা লিগায় ১১ ম্যাচে হার দেখলো রিয়াল মাদ্রিদ। গত ২০ বছরে লা লিগার এক মৌসুমে এতো হার দেখেনি লস ব্লাঙ্কসরা। সবশেষ ১৯৯৮-৯৯ মৌসুমে সর্বাধিক ১২ ম্যাচে হার দেখেছিল রিয়াল মাদ্রিদ।
প্রতিপক্ষের মাঠে ম্যাচের ষষ্ঠ মিনিটে রিয়াল মাদ্রিদকে এগিয়ে নেন ব্রাহিম ডিয়াজ।
রিয়ার মাদ্রিদের হয়ে এটি ব্রাহিমের প্রথম গোল। ম্যাচের ২৬তম মিনিটে সোসিয়েদাদকে সমতায় ফেরান স্প্যানিয়ার্ড মিডফিল্ডার মিকেল মেরিনো। ম্যাচের ৩৯তম মিনিটে নিশ্চিত গোলের বলটি হাত দিয়ে আটকে দেন রিয়ালের ডিফেন্ডার হেসুস ভায়েহো। সরাসরি লাল কার্ড দেখান রেফারি এবং পেনাল্টির বাঁশি বাজান। রিয়াল গোলরক্ষক কুরতোয়া নৈপূণে পেনাল্টি আটকে দেন। পরে ম্যাচের ৫৭ ও ৬৭ মিনিটে জোসেফ জালদুয়া এবং আনদের বাররেনেচেয়ার গোলে বড় জয় নিশ্চিত হয় সোসিয়েদাদের।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর