× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ জুন ২০১৯, বুধবার

বার্সার কাছে হেরে কপাল পুড়লো গেতাফের

খেলা

স্পোর্টস ডেস্ক | ১৩ মে ২০১৯, সোমবার, ১০:০৫

জয়ে ফিরলো বার্সেলোনা। আর বার্সেলোনার কাছে হেরে কপাল পুড়লো গেতাফের। রোববার লা লিগায় গেতাফের বিপক্ষে ২-০ গোলে জয় দেখে বার্সেলোনা। এতে চ্যাম্পিয়ন্স লীগে খেলার সম্ভাবনা ফিকে হয় গেতাফের। গত সপ্তাহে লা লিগায় সেল্টা ভিগোর বিপক্ষে ২-০ গোলে হার দেখে বার্সা। পরে চ্যাম্পিয়ন্স লীগের সেমিফাইনালে লিভারপুলের কাছে ৪-০ গোলে হেরে আসর থেকে বিদায় নেয় স্প্যানিশ জায়ান্টরা। যদিও প্রথম লেগে লিভারপুলের বিপক্ষে ৩-০ গোলে জিতেছিল কাতালানরা।
ন্যু ক্যাম্পে পূর্ণ শক্তির দল মাঠে নামান কোচ আরনেস্তো ভালভার্দে।
ইনজুরির কারণে মাঠে ছিলেন না লুইস সুয়ারেজ। ম্যাচের ২৫তম মিনিটে বার্সার জাল কাপান গেটাফের জর্জ মলিনা। কিন্তু ভিআরের সাহায্যে গোলটি বাতিল করা হয়। ম্যাচের ৩৯তম মিনিটে ডি বক্সের ভিতরে জটলা থেকে বল জালে পাঠান বার্সেলোনার চিলিয়ান মিডফিল্ডার আরতুরো ভিদাল। ম্যাচের ৬৫তম মিনিটে ব্যবধান বাড়ানোর সুযোগ পেয়েছিলেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। গোলরক্ষক ডেভিড সোরিয়াকে একা পেয়ে মাথার উপর দিয়ে চিপ শট নিলে গেটাফের ডিফেন্ডার তা ফিরিয়ে দেন। আর ম্যাচের ৮৯ মিনিটে মেসিকে আটকাতে গিয়ে নিজেদের জালে বল পাঠান গেটাফের মিডফিল্ডার মাউরো আরামবারি। লা লিগায় ৩৭ ম্যাচে বার্সেলোনার সংগ্রহ ৮৬ পয়েন্ট। সমান ম্যাচে যথাক্রমে ৭৫ ও ৬৮ পয়েন্ট সংগ্রহ অ্যাটলেটিকো মাদ্রিদ ও রিয়াল মাদ্রিদের। ৩৭ ম্যাচে সমান ৫৮ পয়েন্ট নিয়ে তালিকার চতুর্থ ও পঞ্চম স্থানে রয়েছে ভ্যালেন্সিয়া ও গেতাফে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর