× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৫ আগস্ট ২০১৯, রবিবার

সাইফুদ্দিনকে নিয়ে শঙ্কা

খেলা

স্পোর্টস রিপোর্টার | ১৩ মে ২০১৯, সোমবার, ১০:০৭

ত্রিদেশীয় সিরিজে নিজেদের তৃতীয় ম্যাচে মাঠে নামতে পারেননি পেসার মোহাম্মদ সাইফুদ্দিন। ইনজুরির কারণে গতকাল বিশ্রাম দেয়া হয় এই পেসারকে । যদিও জানা গেছে তার এই ইনজুরি তেমন গুরুতর নয়। তবে কোনো ঝুঁকি না নিতেই তার পরিবর্তে অভিষেক হয়েছে আরেক পেসার আবু জায়েদ রাহীর। বিশ্বকাপ দলে আসার আগেই গুঞ্জন ছিল  সাইফুদ্দিন আছেন ইনজুরিতে। বলা হচ্ছিল ঢাকা প্রিমিয়ার লীগে আবাহনীর হয়ে খেলেই তার এই অবস্থা। তবে সব শঙ্কা উড়িয়ে দিয়েছেন তরুণ এই পেসার। জায়গা করে নিয়েছেন বিশ্বকাপ দলেও।
তার আগেই অবশ্য তাকে পরীক্ষা দিতে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে মাঠে নামতে হয়েছে। ক্যারিবীয়দের বিপক্ষে প্রথম ম্যাচে মাঠে নেমে কোন উইকেট না পেলেও ১০ ওভারে খরচ করেন ৪৭ রান। দ্বিতীয় ম্যাচ অবশ্য বৃষ্টির কারণে মাঠে গড়ায়নি স্বাগতিক আইরিশদের বিপক্ষে। আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজকে বিশ্বকাপ দলের পরীক্ষাই বলা হচ্ছিল। তাই ইংল্যান্ড যাওয়ার আগে ১৫ সদস্যের প্রত্যেক খেলোয়াড়কেই পরখ করে নিতে চাইছিল টিম ম্যানেজম্যান্ট। প্রথম দুই ম্যাচে সুযোগ হয়নি রাহীর । অবশেষে সেই সুযোগ এসেছে সাইফুদ্দিনের ইনজুরির কারণে। বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াডে ওয়ানডে না খেলা একমাত্র ক্রিকেটার আবু জায়েদ। বিশ্বকাপের আগেই হয়ে গেলো তার ওয়ানডে অভিষেক। ২৫ বছর বয়সী পেসার বাংলাদেশের হয়ে এখন পর্যন্ত খেলেছেন ৫ টেস্ট ও ৩ টি-টোয়েন্টি।
সাইফুদ্দিনের কাছে শুধু বোলিংই নয় ব্যাটিংয়েও প্রত্যাশা থাকে দলের।
তবে তার ইনজুরিকে গুরুতর কিছু মনে করা হচ্ছে না এখনও পর্যন্ত। সতর্কতা হিসেবেই খেলানো হচ্ছে না। সময়ে পর্যবেক্ষণ করা হবে তার অবস্থা। যতটা জানা গেছে অনুশীলনের সময় কোমড়ে টান লেগেছে। বিশ্রাম নিলেই তা সেরে উঠবে বলে ধারণা করা হচ্ছে। শোনা যাচ্ছে শেষ পর্যন্ত বিশ্বকাপ দলে আসতে পারেন পেসার তাসকিন আহমেদ। তবে সেটি পেসার রাহীর পরিবর্তে। যদি সাইফুদ্দিন ইনজুরিতে থাকেন তাহলে বলার অপেক্ষা রাখে না তাসকিনের জন্য বাড়ছে সুযোগ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর