× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৩১ অক্টোবর ২০২০, শনিবার
শোভন-রাব্বানীর উদ্দেশ্যে ফেসবুক পোস্ট

সাজুগুজু করে যাইনি বলে পদ পাইনি

অনলাইন

অনলাইন ডেস্ক | ১৪ মে ২০১৯, মঙ্গলবার, ১১:৫১

ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে স্থান না পেয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পদবঞ্চিত এক নেত্রী লিখেছেন, সাজুগুজু করে প্রোগ্রামে যেতে পারেননি বলে সহসভাপতি রেজওয়ানুল হক শোভন তাকে পদ দেননি। গতকাল কমিটি ঘোষণার পর জেরিন দিয়া নামে কেন্দ্রীয় কমিটির সাবেক এক সদস্য এ মন্তব্য করেন।

তিনি ফেসবুকে লেখেন, ‘রেজওয়ানুল হক চৌধুরী শোভন এবং গোলাম রাব্বানী ভাই আপনাদের মধুভর্তি মেয়ে লাগে। বড় বড় প্রোগ্রামে মেয়েদের মুখ না দেখলে তো আপনাদের মন ভরতো না। শোভন ভাই আপনি একদিন আমাকে সবার সামনে বলছিলেন কী রে চেহারা সুন্দর আছে; তো সেজেগুজে আসতে পারো না!

আমি সেজেগুজে আসতে পারি নাই দেখে আমাকে কমিটিতে রাখলেন না? আপনারা যেসব মেয়েকে কমিটিতে রেখেছেন তারা কয়দিন থেকে রাজনীতি করে! আপা কি জানেন? আর নিজে বিবাহিত বলে কমিটিতে দুনিয়ার বিবাহিত মেয়েদের রেখেছেন! আর গোলাম রাব্বানী ভাই আমাকে সবার সামনে বলছিলেন দুইদিনের মেয়ে কেমনে পোস্ট পাইছো বুঝি নাই!

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর