× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ জুন ২০১৯, রবিবার

মওদুদের বিরুদ্ধে দুদকের মামলা চলতে বাধা নেই

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১৪ মে ২০১৯, মঙ্গলবার, ১২:৪১

দুর্নীতি দমন কমিশনের (দুদক) সম্পদের তথ্য গোপনের মামলার কার্যক্রম স্থগিত চেয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদের আবেদন খারিজ করে দিয়েছেন আপিল বিভাগ। এতে করে বিরুদ্ধে বিচারিক আদালতে মামলাটি চলতে আর কোনো বাধা রইল না। মঙ্গলবার প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বাধী আপিল বিভাগ এ আদেশ দেন।
এর আগে দুদকের মামলার কার্যক্রম স্থগিত চেয়ে মওদুদ আহমদের করা আবেদন সরাসরি খারিজ করেন হাইকোর্ট। এ আদেশের বিপক্ষে আপিল করেন মওদুদ আহমদ।

আদালতে মওদুদের পক্ষে শুনানি করেন ব্যারিস্টার রোকন উদ্দিন মাহমুদ। আর দুদকের পক্ষে শুনানি করেন আইনজীবী মো. খুরশীদ আলম খান।
উল্লেখ্য, জ্ঞাত আয়বহির্ভূত ৭ কোটি ৩৮ লাখ ৪৮ হাজার ২৮৭ টাকার সম্পদ অর্জন এবং ৪ কোটি ৪০ লাখ ৩৭ হাজার ৩৭৫ টাকার তথ্য গোপনের অভিযোগে মওদুদ আহমদের বিরুদ্ধে ২০০৭ সালের ১৬ই সেপ্টেম্বর গুলশান থানায় মামলা করে দুদক। এ মামলার কার্যক্রম স্থগিত চেয়ে হাইকোর্টে আবেদন জানিয়েছিলেন সাবেক আইনমন্ত্রী ব্যারিস্টার মওদুদ।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর