× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ২০ অক্টোবর ২০১৯, রবিবার

তালতলীতে কলেজ ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

অনলাইন

তালতলী (বরগুনা) প্রতিনিধি | ১৪ মে ২০১৯, মঙ্গলবার, ১:২৬

বরগুনার তালতলীতে কলেজ ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। কলেজ থেকে ফেরার পথে ধর্ষণ চেষ্টার শিকার হন ওই শিক্ষার্থী। উপজেলার টিএন্ডটি রোডে সোমবার বিকেলে এ ঘটনা ঘটে।

অভিযোগে জানা যায়, তালতলী সরকারী কলেজের একাদশ শ্রেণির এক ছাত্রী কলেজ ফাইনাল পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে টি এন্ড টি সড়কের মনতোষ বাবুর বাগান বাড়ীর কাছে পৌছলে মোমেসেপাড়া গ্রামের রাঙ্গা মজিবরের বখাটে ছেলে মিসাদ ও ছালাম ফরাজীর বখাটে ছেলে মিরাজের নেতৃত্বে ৩-৪ জন মিলে ওই শিক্ষার্থীর গতিপথ রোধ করে। বখাটেরা জোড় করে ওই শিক্ষার্থীর মোবাইলে ছবি তুলে। পরে ধর্ষণের জন্য বাগান বাড়িতে নেয়ার চেষ্টা চালায় এবং তার শরীরের স্পর্শকাতর যায়গায় হাত দেয়ার জন্য জোর করে। এ সময় ওই শিক্ষার্থীর ডাক চিৎকারে শুনে স্থানীয়রা ও স্থানীয় ইউপি সদস্য এগিয়ে এলে বখাটেরা পালিয়ে যায়।
ওই শিক্ষার্থী বাড়িতে গিয়ে পরিবারে সঙ্গে বললে তারা সুষ্ঠ বিচারের দাবিতে রাত ৮টায় উপজেলা নির্বাহী অফিসারের বরাবরে লিখিত অভিযোগ দায়ের করেন।
পরে ইউএনও আইনগত ব্যবস্থা নেয়ার জন্য তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে অনুরোধ করেন।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পুলক চন্দ্র রায় বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামীদের ধরার চেষ্টা চলছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
১৪ মে ২০১৯, মঙ্গলবার, ১২:৪৫

সব বখাটেদের পুলিশ গুলি করার আদেশ দিন। অন্তত মেরে না ফেললেও পঙ্গু করার মত কোমরের নীচে শরীরে । এরা সমাজের কীট । এমন কি মাতাপিতার জন্যও সমস্যা সৃষ্টির কারণ। এরা উন্নয়নের বাধা ।

অন্যান্য খবর