× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ জুন ২০১৯, রবিবার

‘খালেদা জিয়া ভালো আছেন, রোজাও রাখছেন’

অনলাইন

অনলাইন ডেস্ক | ১৪ মে ২০১৯, মঙ্গলবার, ২:৩৫

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া সুস্থ আছেন ও নিয়মিত রোজা রাখছেন বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

আজ মঙ্গলবার সচিবালয়ে নিজ দফতরে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান। আসাদুজ্জামান খান কামাল বলেন, আমি যতটুকু জানি, উনি রোজা রাখছেন। ব্লাড প্রেসার, ডায়াবেটিসের ওষুধ নিচ্ছেন, ইনসুলিন নিচ্ছেন। আগে ইনসুলিন নিতেন না, সে জন্য ডায়াবেটিস কন্ট্রোলে ছিল না। এখন উনি (খালেদা জিয়া) ইনসুলিন নিচ্ছেন, এখন উনার শরীর মোটামুটি ভালো আছে- আমরা যেটুকু খবর পেয়েছি। আমরা খবর পেয়েছি- উনি আগের চেয়ে অনেক সুস্থ।
গত বছর ৮ই ফ্রেব্রুয়ারি থেকে পুরান ঢাকার নাজিমউদ্দিন সড়কের পুরনো কারাগারে বন্দি থাকার পর গত ১লা এপ্রিল চিকিৎসার জন্য তাকে হাসপাতালে নেয়া হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
ফিদহার
১৪ মে ২০১৯, মঙ্গলবার, ৩:১২

৭৪ বছরের মানুষ কেমন ভালো আছে সেই ভুজে আপনাদের বলা আপনারা তো বলবেন আল্লাপাক ন্যায় বিচারক দূরনীতি করে না ত্রমন মানুষ বাংলা দেশে কম আছে

অন্যান্য খবর