× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ জুন ২০১৯, রবিবার

‘নাটক বাদ দিন, আপনাদের নাটক কেউ দেখতে চায় না’

অনলাইন

অনলাইন ডেস্ক | ১৪ মে ২০১৯, মঙ্গলবার, ৫:১৬

ছাত্রলীগের কমিটি ঘোষণা নিয়ে মধুর ক্যান্টিনে সংগঠনটির দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় তদন্ত গঠিত কমিটিকে ‘নাটক’ বলে আখ্যা দিয়েছেন হামলায় আহত রোকেয়া হল শাখার সভাপতি বিএম লিপি আক্তার।

সোমবারের হামলায় আহত বিএম লিপি আক্তার নামে ওই নারী নেত্রী ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদককে প্রশ্ন ছুড়ে দিয়ে বলেছেন, হামলা করল কারা, আর তদন্ত করবে কারা। ‘তদন্ত নাটক’ বাদ দিয়ে এই কমিটি বাতিল ঘোষণা করে রাজপথের লড়াকু নেতাদের নিয়ে কমিটি গঠন করতে তিনি ছাত্রলীগ সভাপতি ও সম্পাদককে আহ্বান জানান।
ওই তদন্ত কমিটি প্রত্যাখ্যান করে মঙ্গলবার নিজের ফেসবুকে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন ওই নেত্রী। 

লিপির স্ট্যাটাসটি হুবহু পাঠকদের উদ্দেশে তুলে ধরা হল- ‘নাটক বাদ দিন, আপনাদের নাটক কেউ দেখতে চায় না। মারল কারা আর তদন্ত করবে কারা? মারার নির্দেশ দিছে কারা, তদন্তের নির্দেশ দিছে কারা? ভণ্ডামি বাদ দিয়ে, যারা বিগত ৮-৯ মাস আপনাদের চামচামি করছে, যাদের কেউ চিনে না, জীবনের প্রথম পোস্ট তাও আবার Join secretary (যুগ্ম সম্পাদক), ঠice President (সহসভাপতি), OS (সাংগঠনিক সম্পাদক) এবং সম্পাদক দিছেন এই কমিটি ভেঙে যোগ্য, সাংগঠনিক দক্ষ লোক যারা বিগত দিনে রাজপথে ছিল, তাদের দিয়ে কমিটি করুন।’

লিপি ছাত্রলীগের কেন্দ্রীয় নেতৃত্বকে হুশিয়ারি দিয়ে লিখেন, ‘নয়তো খুব খারাপ সময় পার করতে হবে আপনাদের।’ সোমবার দুপুরের দিকে কমিটির তালিকা নিয়ে গণভবনে যান ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক। তারা ৩০১ সদস্যবিশিষ্ট কমিটির সদস্যদের সম্পর্কে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অবহিত করেন।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর