× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ জুলাই ২০১৯, বুধবার

এক যুগ পরে ফিরছে ‘আর্ক’

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৪ মে ২০১৯, মঙ্গলবার, ৫:৪৭

এদেশের ব্যান্ড সঙ্গীতে জনপ্রিয় একটি নাম ‘আর্ক’। নব্বই দশকের শুরুতে যাত্রা শুরু করা এই ব্যান্ডটি অসংখ্য জনপ্রিয় গান উপহার দিয়েছে শ্রোতাদের। ব্যান্ডের ভোকালিস্ট হাসান তার ব্যতিক্রমী কণ্ঠের যাদুতে নিজেদের ভিন্ন ও শক্ত অবস্থান তৈরি করেছে ব্যান্ডটি। সেই জনপ্রিয়তার ধারাবাহিকতা দীর্ঘদিন থাকলেও হঠাৎ যেনো আড়ালে চলে যাই ‘আর্ক’। দীর্ঘদিন তাদের নতুন কোনো গান শুনেনি শ্রোতারা। সেই সময়টাও প্রায় এক যুগ। তবে ‘আর্ক’ ভক্তদের জন্য সুখবর এবার। নতুন রূপে আবারো ফিরছে তুমুল জনপ্রিয়তা পাওয়া এই ব্যান্ডটি।
আসন্ন ঈদ উপলক্ষে প্রকাশ হতে যাচ্ছে ব্যান্ডটির নতুন গান। শুধু একক গানই নয়, নতুন একটি অ্যালবামেরও প্রস্তুতি নিচ্ছে ‘আর্ক’। এই ঈদেই এলবামটি প্রকাশের খবর পাওয়া যায়। একক গান ও অ্যলবাম প্রকাশ হবে জি সিরিজের ব্যানারে। ‘আর্ক’-এর বর্তমান লাইন আপে রয়েছেন হাসান (ভোকাল), টিংকু এ রহমান (কীবোর্ড), এস আই সুমন (গিটার), নমন (বেজ গিটার), জিমি (ড্রামস) ও নিপু (গিটার)।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Maruf khan
১৪ মে ২০১৯, মঙ্গলবার, ৫:০৮

What’s the name of the new album?! Incomplete reporting is not expected by mzamin

অন্যান্য খবর