× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ জুন ২০১৯, রবিবার

আমিরের বিশ্বকাপ স্বপ্নে বাধা ‘চিকেনপক্স’

খেলা

স্পোর্টস ডেস্ক | ১৫ মে ২০১৯, বুধবার, ৯:৩২

ইংল্যান্ডের বিপক্ষে দ্বিপক্ষীয় ওয়ানডে সিরিজে নিজেকে প্রমাণ করে বিশ্বকাপ দলে জায়গা করে নেয়ার একটা সুযোগ ছিল মোহাম্মদ আমিরের। কিন্তু সিরিজের তিন ম্যাচ পেরিয়ে গেলেও মাঠে নামতে পারেননি তিনি। প্রথমটি বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়। দ্বিতীয় ম্যাচে জ্বর থাকায় আমিরকে নেয়া হয়নি। সেই জ্বর এখন চিকেনপক্সে রূপ নিয়েছে। ফলে গতকাল তৃতীয় ম্যাচেও খেলা হয়নি বাঁহাতি এ পেসারের। টিম হোটেল ছেড়ে বর্তমানে লন্ডনে নিজ পরিবারের সঙ্গে রয়েছেন ২৭ বছর বয়সী আমির। চিকেনপক্স থেকে পুরোপুরি সেরে উঠতে কতদিন সময় লাগবে, এ ব্যাপারে কিছুই জানায়নি পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।
২০১৭ সালের চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে ভারতের বিপক্ষে ৩ উইকেট নেয়ার পর গত দুই বছরে ১০১ ওভার হাত ঘুরিয়ে মাত্র ৫ উইকেট পেয়েছেন আমির। আর ডেথ ওভারে দেদারসে রান বিলিয়েছেন। বাজে ফর্মের কারণে তাকে ১৫ সদস্যের বিশ্বকাপের প্রাথমিক দলে রাখেনি পাকিস্তান। তবে কিংবদন্তি ওয়াসিম আকরামসহ পাকিস্তানের অনেক সাবেক ক্রিকেটার আমিরকে দলে নেয়ার পক্ষে মত দিয়েছেন। ২৩শে মে পর্যন্ত বিশ্বকাপের চূড়ান্ত দল ঘোষণার সময় বেঁধে দিয়েছে আইসিসি। আগামী ৩১শে মে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে পাকিস্তানের বিশ্বকাপ মিশন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর