× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৭ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার

বাংলালিংকের নতুন বিজ্ঞাপনে সিয়াম ও মেহজাবিন

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৪ মে ২০১৯, মঙ্গলবার, ৯:৫৭

বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক নতুন একটি বিজ্ঞাপনচিত্র নির্মাণ করতে যাচ্ছে। বিজ্ঞাপনটিতে অভিনয়ের জন্য বাংলালিংকের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা সিয়াম এবং ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন। সম্প্রতি বাংলালিংকের প্রধান কার্যালয়ে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানটি সম্পন্ন হয়েছে। এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলালিংক-এর ব্র্যান্ডস এন্ড কমিউনিকেশনস ডিরেক্টর কাজী উরফি আহমেদ, চিত্রনায়ক সিয়াম, অভিনেত্রী মেহজাবিন এবং নির্মাতা পিপলু আর খান।
বিজ্ঞাপনটির মূল উপজীব্য বিষয় গ্রাহকদের কম খরচে বেশি সেবা দিয়ে তাদের মাঝে খুশি ছড়িয়ে দেওয়া। এই বিষয়টিকে আরো শৈল্পিকভাবে তুলে ধরার চেষ্টা থাকবে বিজ্ঞাপনটিতে। এটি নির্মাণ করবেন জনপ্রিয় নির্মাতা পিপলু আর খান। বিজ্ঞাপনটি নির্মাণ করা হবে ঢাকার বিভিন্ন লোকেশনে।
এ মাসের শেষ সপ্তাহ থেকে দর্শকরা বিজ্ঞাপনটি উপভোগ করতে পারবেন।    
বাংলালিংকের ব্র্যান্ডস অ্যান্ড কমিউনিকেশনস ডিরেক্টর কাজী উরফি আহমেদ বলেন, বাংলালিংক সবসময় গ্রাহকদের চাহিদাকে সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে থাকে। বিজ্ঞাপনটির মাধ্যমে আমরা এই বার্তাটি মানুষের কাছে পৌঁছে দিতে চাই। সিয়াম ও মেহজাবিনের মতো জনপ্রিয় অভিনয়শিল্পী বিজ্ঞাপনটিতে অভিনয় করছেন এবং চমৎকার নির্মানশৈলীর কারণে দর্শকমহলে বিজ্ঞাপনটি জনপ্রিয়তা পাবে বলে বিশ্বাস করি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর