× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৭ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার

শাহরুখের ঝগড়া

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৫ মে ২০১৯, বুধবার, ১১:৫৬

বলিউড বাদশাহ বরাবরই কাজ নিয়ে ব্যস্ত থাকেন। ক্যারিয়ারে কারো সঙ্গে ঝগড়ার খবর আসেনি। তবে এবার ব্যতিক্রম হলো কিং খানের। বলিউডেরই এক পরিচালকের সঙ্গে নাকি তুমুল ঝগড়া হয়েছে শাহরুখ খানের! কে তিনি? শাহরুখের শেষ মুক্তিপ্রাপ্ত বড় বাজেটের ছবি ‘জিরো’। সে ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। তার জন্য সম্পূর্ণ ভাবে পরিচালক আনন্দ এল রাইকে দায়ী করেছেন শাহরুখ। আর তা নিয়েই নাকি ঝগড়ার সূত্রপাত। সেই অশান্তির মাত্রা এতটাই বেশি যে আনন্দের সঙ্গে নাকি সব রকম যোগাযোগ বন্ধ করে দিয়েছেন শাহরুখ! সূত্রের খবর, শাহরুখের সঙ্গে আনন্দের সম্পর্ক খুবই ভাল ছিল।
কিন্তু ‘জিরো’ মুক্তির পর থেকেই তিক্ততার শুরু। অনেক সিনেই নাকি নতুন কিছু করতে চেয়েছিলেন কিং খান। কিন্তু আনন্দ বাধা দেওয়ায় তা সম্ভব হয়নি।

দর্শকও শাহরুখের ‘বামন অবতার’কে রিজেক্ট করেছেন। সব মিলিয়ে এ ছবির ব্যবসায়িক অসাফল্যের দায় সম্পূর্ণ আনন্দের বলে নাকি মনে করেন শাহরুখ। সেই থেকেই দু’জনের মনোমালিন্য চরমে ওঠে। যদিও শাহরুখ-আনন্দের সম্পর্কের অবনতির খবর অস্বীকার করছে বলিউডের কিছু মহল। কিন্তু আসল সত্যিটা কী, তা খোলসা করেননি কেউই।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর