× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ জুন ২০১৯, রবিবার

কুষ্টিয়ায় নারী হত্যার দায়ে যুবকের যাবজ্জীবন

অনলাইন

কুষ্টিয়া প্রতিনিধি | ১৫ মে ২০১৯, বুধবার, ২:১৩

কুষ্টিয়া নারী হত্যার দায়ে এক যুবকের যাবজ্জীবন কারাদন্ড ও ২০হাজার টাকা জরিমানার আদেশ দিয়েছেন আদালত। আজ বেলা ১১টায় কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী আদালতে আসামীর উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন। দন্ডপ্রাপ্ত আসামী মেহেরপুর জেলার গাংনী উপজেলার মিনাপাড়া গ্রামের ইমান আলীর ছেলে সোহেল রানা (৩৫)।

কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের সরকারী কৌশুলী এ্যাড. অনুপ কুমার নন্দী জানান, কুষ্টিয়া মডেল থানায় ক্লিনিক কর্মী শিউলী খাতুন হত্যাকান্ডে দায়েরকৃত মামলার আসামী সোহেল রানার বিরুদ্ধে আনীত অভিযোগ সন্দেহাতীত প্রমাণিত হওয়ায় তাকে যাবজ্জীবন কারাদন্ড ও ২০হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬মাসের কারাদন্ডের আদেশ দিয়েছেন আদালতের বিচারক।

উল্লেখ্য, ২০১৭ সালের ১৮ জুলাই রাতে কুষ্টিয়া সরকারী কলেজ মাঠ থেকে শিউলি খাতুনের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের ছোটভাই শিমূল হোসেন বাদী কুষ্টিয়া মডেল থানায় হত্যা মামলা করলে পুলিশ সোহেল রানাকে গ্রেপ্তার করে একই বছরের ৮ অক্টোবর আদালতে অভিযোগপত্র দাখিল করেন। নিহত শিউল খাতুন চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার তৈয়ব আলীর মেয়ে। সে কুষ্টিয়া শহরের তাওহীদ বানু নামে এক মহিলার বাসায় ভাড়া থাকতো।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর