× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ জুন ২০১৯, রবিবার

ঈদে ছবির তালিকায় যুক্ত হতে পারে ‘শেষ থেকে শুরু’

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৫ মে ২০১৯, বুধবার, ২:২০

আসছে ঈদের জন্য মালেক আফসারী পরিচালিত ‘পাসওয়ার্ড’, সাকিব সনেটের ‘নোলক’ ও অনন্য মামুনের ‘আবার বসন্ত’ নামের তিনটি ছবি প্রেক্ষাগৃহে মুক্তির জন্য আগেই চুড়ান্ত ঘোষণা দিয়েছেন ছবিগুলোর নির্মাতা ও প্রযোজক। এই তিনটি ছবির মধ্যে ‘পাসওয়ার্ড’ ও ‘নোলক’ ছবিতে অভিনয় করেছেন ঢালিউড কিংখ্যাত তারকা শাকিব খান। কিন্তু এর মধ্যে শোনা যাচ্ছে ঈদে শাকিবের দুই ছবির বিপরীতে যুক্ত হতে পারে কলকাতার জনপ্রিয় মুখ জিৎ এর ছবি ‘শেষ থেকে শুরু’। এতে জিৎ এর বিপরীতে অভিনয় করেছেন কোয়েল মল্লিক। ছবিটি কলকাতায় তৈরি হয়েছে রোজার ঈদকে ঘিরে।

একই সময়ে এটি সাফটা চুক্তিতে বাংলাদেশে আমদানি করতে  চেষ্টা করছেন দেশীয় প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া। এই প্রযোজনা প্রতিষ্ঠানের কর্ণধার সেলিম খান আজ সকালে এ প্রসঙ্গে বলেন, জিৎ এর ‘শেষ থেকে শুরু’ ছবিটি আমদানি প্রক্রিয়ায় আনার জন্য মিটিং করেছেন আমার ম্যানেজার বাদল। এখনো এ বিষয়টি চুড়ান্ত না। দেখা যাক।
যদি সব ঠিক থাকে তাহলে ঈদের ছবির মুক্তির তালিকায় জিৎ এর ছবিটিও এবার যোগ হবে। আর কিছুদিন পর এ বিষয়ে চুড়ান্ত কিছু জানাতে পারব। এদিকে রাজ চক্রবর্তীর পরিচালনায় ‘শেষ থেকে শুরু’ ছবির মাধ্যমে দীর্ঘদিন পর একসাথে পর্দায় ফিরছেন জিৎ ও কোয়েল মল্লিক। এরইমধ্যে এ ছবির ‘মন আমার’ গানটি দর্শকরা পছন্দ করেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর