× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৬ অক্টোবর ২০১৯, বুধবার

ভূমধ্যসাগরে ট্রলার ডুবিতে ৪০ বাংলাদেশি নিহত: পররাষ্ট্র মন্ত্রণালয়

অনলাইন

কূটনৈতিক রিপোর্টার | ১৫ মে ২০১৯, বুধবার, ২:৫৮

শুক্রবার ভূমধ্যসাগরে ট্রলার ডুবিতে ৪০ বাংলাদেশির সলিল সমাধি হয়েছে। এদের মধ্যে মাত্র একজনের লাশ উদ্ধার করা হয়েছে। বাকি ৩৯ জনই নিখোঁজ রয়েছেন। আর নিখোঁজদের মধ্যে ২২জনই সিলেটের। পররাষ্ট্রমন্ত্রণালয় তাদের নামের চূড়ান্ত তালিকা প্রকাশ করেছে আজ (বিস্তারিত আসছে...)।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
সাইদ আলম
১৫ মে ২০১৯, বুধবার, ২:৩৪

যদিও গেম সহিদ এক সময় একলাশ পুর ইউনিয়ন ফাজিল মাদ্রাসার শিবির সভাপতি ছিল,সে গাবুয়ার কুখ্যাত রাজাকার মুসলিম লীগ নেতা মোবারক আলীর ছোট ছেলে। যতদিন ধরা পড়বে না এই ধরনের প্রতারক দম্পতি ততদিন ডুবে মরবে,বরফে মরবে, মরুভুমিতে মরবে, সীমান্তের কস্ট পাবে আপনি আমি আমার ভাই আপনার ভাই সন্তান নিঃস্ব হবে আমাদের সকলের পরিবার আর বিলাসি জীবন যাপন করবে এই প্রতারকেরা।কিন্তু নিঃস্বরা আর নিঃস্ব হতে চায়না চাইলেও অভাবের কারণে বা শোকে পারে না তাই অবিলম্বে বাংলাদেশ সরকারের পদক্ষেপ দরকার,নতুবা দেশের ভাবমূর্তি তলানিতে ঠেকবে।উন্নয়নের স্লোগান ভুয়া বলে গণ্য হবে।

অন্যান্য খবর