× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ জুন ২০১৯, রবিবার

যেভাবে পাচারকারীদের হাত থেকে রক্ষা পেল ২ শিশু

অনলাইন

ঝিনাইদহ প্রতিনিধি | ১৫ মে ২০১৯, বুধবার, ৩:৫৯

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার মঙ্গলপোতা গ্রামের শিশু পাচারকারীদের হাত থেকে অল্পের জন্য রক্ষা পেল দুই শিশু। বুধবার সকালে মাঠে ছাগল চড়ানোর সময় এ ঘটনা ঘটে। শিশুরা মঙ্গলপোতা গ্রামের তাহাজ্জেল হোসেনের ছেলে মিলন হোসেন (৮) ও মনিরুল ইসলামের ছেলে রাজু হোসেন (৬)। এই দুই শিশু মঙ্গলপোতা মাদ্রাসার ছাত্র।

স্থানীয়রা জানায়, রমজান মাসে মাদ্রাসা বন্ধ থাকায় গ্রামের মাঠে ছাগল চড়াতে যায় এই দুই শিশু। এরপর বস্তা হতে দুইজন ব্যক্তি তাদের দিকে এগিয়ে আসে। তাদেরকে বিস্কুট খাওয়ার কথা বলে। এসময় শিশুরা বিস্কুট খেতে অস্বীকৃতি জানায়। এরপর শিশু রাজু হোসেনকে বস্তায় ভরার পর হাত-পা বেঁধে মিলনকে বস্তায় ভরার চেষ্টা করে।
এ সময় শিশু মিলন চিৎকার দিলে পার্শ্ববর্তী জমিতে থাকা কৃষকরা এগিয়ে এলে শিশু পাচারকারী দুই ব্যক্তি তাদের ফেলে রেখে দৌড়ে পালায়।

কালীগঞ্জ থানার সুবর্ণসারা পুলিশ ক্যাম্পের আইসি এসআই সৈয়দ আলী জানান, এ ঘটনা শোনার সঙ্গে সঙ্গে ক্যাম্প থেকে পুলিশ পাঠানো হয়েছিল। তবে কাউকে আটক করা সম্ভব হয়নি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Nixon pandit
১৫ মে ২০১৯, বুধবার, ৫:৪২

পুলিশ বাবুরা দয়াকরে ওদের ধরবার চেষ্টা করুন । ওরা অনেক বড় মহামারী ।

অন্যান্য খবর