× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ জুন ২০১৯, রবিবার

পুলিশবাহিনীকে হামলার টার্গেট করেছে জঙ্গিরা-আইজিপি

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১৫ মে ২০১৯, বুধবার, ৪:০৫

পুলিশের মহাপরিদর্শক ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, জঙ্গি গোষ্ঠীরা পুলিশসহ আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের ওপর হামলার টার্গেট করছে। তাই সারা দেশে বাড়ানো হয়েছে নিরাপত্তা। পুলিশ বাহিনীকে নিজ নিজ অবস্থান থেকে সতর্ক থাকার কথা বলা হয়েছে। আজ সকালে পুলিশ সদরদপ্তরে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) কার্যরির্বাহী কমিটির সঙ্গে শুভেচ্ছা বিনিময়ে এ কথা বলেন তিনি। আইজিপি বলেন, পুরো বিশ্বে জঙ্গিরা এখন দলবদ্ধ হয়ে হামলার প্রবণতা থেকে বের হয়ে আসছে তারা একাকী হামলা মানে ‘লোন উলফ’ পদ্ধতিতে হামলা চালাচ্ছে।  এই প্রবণতা রোধ করা প্রায় অসম্ভব। তিনি বলেন, পুলিশ জঙ্গিদের সকল কর্মকান্ড নজরদারি ও নিয়ন্ত্রণে রেখেছে। তবে পুরোপুরিভাবে জঙ্গিদের নির্মূল করা সম্ভব হয়নি। হলি আটিজানে জঙ্গি হামলার পর মানুষের মধ্যে সচেতনতা তৈরি হয়েছে।
জঙ্গি বা সন্দেহভাজনদের নিয়ে মানুষ তথ্য দিলে একাকী হামলার প্রবণতাও প্রতিরোধ করা সম্ভব হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
মোয়াজ্জেম হোসেন
১৬ মে ২০১৯, বৃহস্পতিবার, ৭:৩০

এই সংবাদের মাধ্যমে জনগণের মধ্যে আতংক সৃষ্টি হতে পারে। আবার সংবাদ সৃষ্টির মাধ্যমে জনসাধারণকে হয়রানি করা হতে পারে। বর্তমানে পুলিশ জনসাধারণের আস্থার জায়গা হারিয়েছে। পুলিশকে অনুরোধ করবো জনগণের পাশে দাঁড়াতে।

ফিদহার
১৫ মে ২০১৯, বুধবার, ৬:২৬

পুলিশ আগে ছিল জনগনের বন্ধু ত্রখন আ,লীগের বন্ধূ তাই দেশের ত্রই পরিনীতি

SM.Rafiqul Islam
১৫ মে ২০১৯, বুধবার, ৬:২৪

Thanks Mr.Shawan for your real cmments.

শাওন
১৫ মে ২০১৯, বুধবার, ৫:০৫

আর সাধারণ মানুষকে টার্গেট করেছে পুলিশ বাহিনী!!!

অন্যান্য খবর