× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২২ জুলাই ২০১৯, সোমবার

টাঙ্গাইলে ধান পোড়ানোর ঘটনা পরিকল্পিত: খাদ্যমন্ত্রী

অনলাইন

সিরাজগঞ্জ প্রতিনিধি | ১৫ মে ২০১৯, বুধবার, ৫:০৪

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, বর্তমানে ধানের দাম কম এটা ঠিক। তবে প্রতিমণ দুইশত টাকা হলেও কৃষক ধান পোড়াবে না। তাদের মনে ক্ষোভ হবে। টাঙ্গাইলে ধান পোড়ানোর ঘটনাটি পরিকল্পিত। কারণ, একজন পিতা তার সন্তান যদি বিকলাঙ্গও হয় তাকে কিন্তু গলাটিপে মেরে ফেলবে না।

কিন্ত এই ঘটনাটি এমনই পরিকল্পিত যে, রিপোর্টাররা সেখানে আগেই হাজির। তারপর কৃষক ধানে আগুন দিল। সেটা আবার টিভি ও পত্রিকায় প্রচারও হলো।
আমরা মনে করি, এটি সরকারকে পর্যুদস্ত করার একটা পরিকল্পনা।   

বুধবার সকালে সিরাজগঞ্জে খাদ্য বিভাগ আয়োজিত অভ্যান্তরীন বোরো সংগ্রহ ২০১৯ এর উদ্বোধন অনুষ্ঠানে খাদ্যমন্ত্রী এসব বলেন।

জেলা খাদ্য নিয়ন্ত্রক মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক ইফতেখার উদ্দিন শামীম, পুলিশ সুপার টুটুল চক্রবর্তী, সিরাজগঞ্জ চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রির প্রেসিডেন্ট আবু ইউসুফ সূর্য্য, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাডভোকেট কে.এম হোসেন আলী হাসান, সিরাজগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান রিয়াজ উদ্দিন, সিরাজগঞ্জ মিল মালিক সমিতির সভাপতি আব্দুল মোতালেব, কাজীপুর উপজেলার চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
রিপন
১৫ মে ২০১৯, বুধবার, ১০:৪৮

ফসলি ক্ষেতের ওই আগুন দাউ দাউ জ্বলে উঠবে চারিদিকে। বিস্ফোরণ্মুখ বারুদের স্তূপ হয়ে আছে দেশ।

SLP
১৫ মে ২০১৯, বুধবার, ৫:২৫

জনগণের ভোট ছাড়াই এমপি-মন্ত্রী হয়েছেন তো তাই জনগণের কষ্ট বুঝবেন বলে মনে হয় না। ঐ কৃষক যদি পরিকল্পিতভাবেই তার জমির ধানে আগুন দেয় তো আপনার এত জ্বলছে কেন? আপনার দায়িত্ব ধানের ন্যায্যমূল্য নিশ্চিত করা। অরাজনৈতিক কৃষকদের নিয়ে রাজনৈতিক বক্তব্য দেওয়া নয়। ধানের দাম কম এই কথা বলতে আপনার লজ্জা লাগলো না? কারণ পন্যের বিক্রয় মুল্য কম হলে সেই পন্যের উৎপাদন খরচ কি করে বেশী হয়? জনগণের সংগে ফাইজলামি করবেন না।

অন্যান্য খবর