× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ২০ অক্টোবর ২০১৯, রবিবার

রাহীর ৫ উইকেট, বাংলাদেশের জয়ের জন্য প্রয়োজন ২৯৩ রান

খেলা

স্পোর্টস ডেস্ক | ১৫ মে ২০১৯, বুধবার, ৭:৪০

ত্রিদেশীয় সিরিজে নিয়মরক্ষার ম্যাচে আয়ারল্যান্ডেকে ২৯২ রানে আটকে দিয়েছেন বাংলাদেশ। জয়ের জন্য টাইগারদের প্রয়োজন ২৯৩ রান। নিজের দ্বিতীয় ওয়ানডেতে বল হাতে ৫ উইকেট তুলে নিয়েছেন আব জায়েদ রাহী। টস জিতে আগে ব্যাটিং করতে নেমে দুইবার জীবন পেয়ে পল স্টার্লিং ক্যারিয়ারের অষ্টম সেঞ্চুরি তুলে নিয়েছেন। শেষ পর্যন্ত স্টার্লিংকে ১৩০ রানে শিকারে পরিনত করে আবু জায়েদ। ৩১ রানে আয়ারল্যান্ডের উদ্বোধনী জুটি ভাঙ্গেন রুবেল হোসেন। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সেঞ্চুরি করা অ্যান্ডু বালবিরনিকে ২০ রানে ফেরান আবু জায়েদ। এছাড়াও আইরিশ অধিনায়ক উইলিয়াম পেটারফিল্ডের ব্যাট থেকে আসে ৯৪ রান।
পেটারফিল্ডতেও সাজঘরে ফেরান আবু জায়েদ।  শেষ পর্যন্ত আবু জায়েদের বোলিং তোপে ৮ উইকেট হারিয়ে ২৯২ রান তুলতে পারে স্বাগতিক আয়রিশরা। বল হাতে ২ উইকেট শিকার মোহাম্মদ সাইফউদ্দিনের। একটি উইকেট নেন রুবেল হোসেন। আজ বল হাতে সাকিব আল হাসান ৯ ওভারে  ৬৫ রান খরচ করেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর