× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৬ অক্টোবর ২০১৯, বুধবার

ভুয়া ডিবি পুলিশ গ্রেপ্তার

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১৫ মে ২০১৯, বুধবার, ৯:১৫

রাজধানীর পল্টন জিপিও’র সামনে বুধবার ভোরে বাস থেকে নামেন ব্যবসায়ী করিম (ছদ্মনাম)। বাস থেকে নামার পর হঠাৎ গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে ৪ জন করিমকে ঘিরে ফেলেন এবং তল্লাশি করার কথা বলে একপাশে নিয়ে যান। তখন তাদের মধ্যে একজন কোমর থেকে চাকু বের করে তাকে ভয় দেখায় এবং তার প্যান্টের পকেট হতে নগদ ১২ হাজার টাকা ছিনিয়ে নেয়। ডিবি পুলিশ পরিচয় দিয়ে আরো ৫০ হাজার টাকা চায়। পরে ওই ব্যবসায়ীর স্ত্রীকে ফোন করে ভয় দেখিয়ে বিকাশের মাধ্যমে আরো ২০ হাজার টাকা হাতিয়ে নেয়। ব্যবসায়ী করিমের থেকে মোট ৩২ হাজার টাকা নিয়ে সকাল সাড়ে সাতটার দিকে ছেড়ে দেয়া হয় তাকে। পরে ওই ব্যবসায়ী পল্টন মডেল থানায় গিয়ে অভিযোগ করলে ঢাকা মহানগর পুলিশের(ডিএমপি) মতিঝিল জোনের সহকারী মিশু বিশ্বাস ও পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুল হকের নেতৃত্বে পুলিশ সদস্যরা অভিযান চালিয়ে ওই ভুয়া ডিবি পুলিশ চক্রের সদস্য জাকির হোসেন, জুবায়ের হোসেন, মো. আল আমিন ও মো. দুলাল মোস্তফাকে গ্রেপ্তার করে। ব্যবসায়ীর কাছে হাতিয়ে নেয়া ৩২ হাজার টাকা উদ্ধার করে ফেরত দেয়া হয়।
মতিঝিল জোনের সহকারী কমিশনার মিশু বিশ্বাস বলেন, ভুয়া ডিবি পরিচয়ে মানুষের সাথে প্রতারণা ও টাকা হাতিয়ে নেয়া চক্রের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর