× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ জুলাই ২০১৯, বুধবার

তবে কি বার্সেলোনায় গ্রিজম্যান?

খেলা

স্পোর্টস ডেস্ক | ১৬ মে ২০১৯, বৃহস্পতিবার, ৯:৪৬

পাঁচ বছরের পাঠ চুকিয়ে অ্যাটলেটিকো মাদ্রিদকে বিদায় জানালেন আতোয়ান গ্রিজম্যান। গেল মৌসুমে অ্যাটলেটিকো মাদ্রিদের সঙ্গে আরো পাঁচ বছরের নতুন চুক্তি করেছিলেন গ্রিজম্যান। কিন্তু বুধবার ক্লাবের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে পোস্ট করা ভিডিওতে গ্রিজম্যান ক্লাব ছাড়ার ঘোষণা দেন। গ্রিজম্যান বলেন, লেভান্তের বিপক্ষে শনিবার অ্যাটলেটিকোর হয়ে শেষ ম্যাচ খেলতে নামবেন তিনি। অ্যাটলেটিকো মাদ্রিদ ছেড়ে কোন ক্লাবে যোগ দেবেন গ্রিজম্যান, তা নিয়ে এখনো জানা যায়নি। তবে স্প্যানিশ গণমাধ্যমের খবর ফরাসি এ তারকা লা লিগা চ্যাম্পিয়ন বার্সেলোনায় যোগ দিতে যাচ্ছেন। ফান্সের বিশ্বকাপজয়ী তারকা বলেন, ‘সিমিওনে, মিগুয়েল আনহেল ও ক্লাবের অন্য কর্মকর্তাদের সঙ্গে কথা বলার পর আমি ক্লাব ছাড়ার সিদ্ধান্ত নিয়েছি। নতুন চ্যালেঞ্জ নেয়ার প্রয়োজনীয়তা বোধ করছি আমি।’ ২০১৪ সালে রিয়াল সোসিয়েদাদের থেকে অ্যাটলেটিকোতে যোগ দেন গ্রিজম্যান।
অ্যাটলেটিকোর হয়ে মোট ২৫৬ ম্যাচে ১৩৩ গোল করেছেন তিনি। রোজি-ব্লাঙ্কোসদের হয়ে ২০১৭-১৮ মৌসুমে উয়েফা সুপার লীগ, ২০১৮ সালে উয়েফা সুপার কাপ ও ২০১৪ সালে স্প্যানিশ সুপার কাপের শিরোপা জেতেন গ্রিজম্যান। বিদায় বেলায় গ্রিজম্যান বলেন, এই পাঁচ বছর ছিল অসাধারণ। যেখানে কোনও ক্লাবের সঙ্গে প্রথম গুরুত্বপূর্ণ ট্রফিগুলো জিতেছি। আমি অনেক উপভোগ করেছি। সবসময় ভালো থাকার চেষ্টা করেছি। এই ক্লাবে সমর্থকদের আনন্দ দেয়ার ইচ্ছা সবসময় ছিল। আপনাদের সবার প্রতি আমি কৃতজ্ঞ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর