× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৫ মে ২০১৯, শনিবার

ভারত বাংলাদেশ প্রস্তুতি ম্যাচ দেখাবে স্টার স্পোর্টস

খেলা

স্পোর্টস রিপোর্টার | ১৬ মে ২০১৯, বৃহস্পতিবার, ৯:৪৮

আগামী ৩০শে মে থেকে মাঠে গড়াবে ওয়ানডে বিশ্বকাপের দ্বাদশ আসর। তার আগে ২৪শে থেকে ২৮শে মে পর্যন্ত অংশগ্রহণকারী দলগুলো খেলবে বিশ্বকাপ প্রস্তুতি ম্যাচ। সাধারণত এসব ম্যাচ টিভিতে সরাসরি সমপ্রচার করা হয় না। তবে এবারের বিশ্বকাপে ভারতের দুইটি প্রস্তুতি ম্যাচই সরাসরি সমপ্রচার করবে স্টার স্পোর্টস নেটওয়ার্ক। সে সুবাদে সরাসরি দেখা যাবে বাংলাদেশেরও বিশ্বকাপ প্রস্তুতি ম্যাচ।
বিশ্বকাপের মূল আসরে খেলতে নামার আগে যে দুইটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ, তার একটি হলো ভারতের বিপক্ষে। আগামী ২৮শে মে কার্ডিফে বাংলাদেশ সময় দুপুর সাড়ে তিনটায় শুরু হবে ম্যাচটি। বাংলাদেশের দর্শকরা সে ম্যাচটি সরাসরি দেখতে পারবে স্টার স্পোর্টস নেটওয়ার্কের পর্দায়। তবে ২৬শে মে একই মাঠে পাকিস্তানের বিপক্ষে যে প্রস্তুতি ম্যাচ, সে ম্যাচটি টিভিতে দেখানো হবে কিনা সে ব্যাপারে এখনো কোনো তথ্য জানা যায়নি। কারণ স্টার স্পোর্টসের পক্ষ থেকে বলা হয়েছে ভারতের দুইটি প্রস্তুতি ম্যাচ সরাসরি সমপ্রচার করার কথা। বিশ্বকাপের লড়াইয়ে নামার আগে ভারতীয় ক্রিকেট দল তাদের প্রস্তুতি ম্যাচ দুইটি খেলবে নিউজিল্যান্ড ও বাংলাদেশের বিপক্ষে। ২৮শে মে টাইগারদের বিপক্ষে নামার আগে ২৫শে মে লন্ডনের কেনিংটন ওভালে নিউজিল্যান্ডের বিপক্ষে গা গরমের ম্যাচ খেলবে ভারত। এ দুইটি ম্যাচই সরাসরি সমপ্রচার করবে স্টার স্পোর্টস।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর