× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ১০ জুলাই ২০২০, শুক্রবার

ঈদে বাড়ি ফিরুন ইজিয়ারে

তথ্য প্রযুক্তি

অর্থনৈতিক রিপোর্টার | ২০ মে ২০১৯, সোমবার, ৮:১৭

টিকিট কাটার নেই ঝামেলা। যেতে হবে না কাউন্টারে কাউন্টারে। টিকিট কেনার পর আবার বাসের সিট নিয়ে অনেক সমস্যা। দেশের প্রথম আন্তঃজেলা রাইড শেয়ারিং সেবাদাতা প্রতিষ্ঠান ইজিয়ার (Eyyyr) অ্যাপে ঈদযাত্রায় বাড়ি ফিরতে দিচ্ছে সহজ সমাধান। ইজিয়ার অ্যাপে সহজেই পাওয়া যাবে ভ্রমণের জন্য সেডান, নোয়াহ কিংবা হাই-এস গাড়ি। ঢাকা থেকে দেশের যে কোনো স্থানে যেতে ব্যবহার করা যাবে এ সেবা।

এছাড়া ঈদে ইজিয়ার অ্যাপ ব্যবহার করে বাড়িতে যারা যাবেন তাদের জন্য রয়েছে বিশেষ অফার। সামাজিক যোগাযোগ মাধ্যমে ইজিয়ারের সঙ্গে ভ্রমণের সুন্দর মূহুর্তগুলো শেয়ার করে জিতে নিতে পারেন আকর্ষণীয় রাইড ব্যাক অফার।
এ অফারে পাওয়া যাবে রাইড ব্যাক সুবিধা। যা ব্যবহার করে আবার বাড়ি থেকে ফিরে আসা যাবে বিনামূল্যে। অফার সম্পর্কে বিস্তারিত জানা যাবে ইজিয়ারের ফেসবুক পেজে : facebook.com/eyyyrbd

আন্তঃজেলা রাইড শেয়ারিং সেবা দেয়ার পাশাপাশি ইজিয়ার দিচ্ছে ঢাকার ভেতর এবং ঢাকা থেকে দেশের যে কোনো স্থানে জরুরি অ্যাম্বুলেন্স সেবা। ইজিয়ার অ্যাপে অ্যাম্বুলেন্স আইকনে ক্লিক করে মূহুর্তেই পাওয়া যাবে জরুরি সেবাটি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর