× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২১ সেপ্টেম্বর ২০১৯, শনিবার

আইসিইউ থেকে কেবিনে এটিএম শামসুজ্জামান

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২০ মে ২০১৯, সোমবার, ১০:৪৪


একুশে পদকপ্রাপ্ত খ্যাতিমান অভিনেতা এটিএম শামসুজ্জামান সুস্থ হয়ে উঠছেন। গুরুতর অসুস্থ হলে গত ২৬শে এপ্রিল রাজধানীর আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয় এ অভিনেতাকে। অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে লাইফ সাপোর্টে রাখা হয় বেশ কয়েকদিন। নন্দিত এই অভিনেতা দীর্ঘ ২৩ দিন ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) থাকার পর ২০শে মে সোমবার কেবিনে ফিরেছেন। তথ্যটি জানিয়েছেন এটিএম শামসুজ্জামানের মেয়ে কোয়েল আহমেদ।

তিনি বিষয়টি নিশ্চিত করে বলেন, বাবার শরীর অনেকটাই ভালো এখন। স্বাভাবিকভাবে সবার সঙ্গে কথা বলছেন। চিকিৎসক আজ তাকে কেবিনে পাঠিয়ে দিয়েছেন। সবার কাছে দোয়া চাচ্ছি তিনি যেন সুস্থ হয়ে দ্রুত বাসায় ফিরেতে পারেন।

গত ২৬শে এপ্রিল রাত ১১টার দিকে অসুস্থ বোধ করায় এটি এম শামসুজ্জামানকে আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়। এরপর হঠাৎ করেই তার রেচন প্রক্রিয়ায় জটিলতা দেখা দেয়। এ কারণে ২৭শে এপ্রিল তার একটি অস্ত্রোপচার হয়। কিন্তু ৩০শে এপ্রিল শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। এরপর সুস্থতা অনুভব করলে লাইফ সাপোর্ট খুলে দেয়া হয়। কিন্তু পুনরায় শারীরিক অবস্থার অবনতি হওয়ায় আবারো তাকে লাইফ সাপোর্ট দেয়া হয়।

প্রসঙ্গত, এটিএম শামসুজ্জামান অভিনয়ে পাঁচবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন। শিল্পকলায় অবদানের জন্য ২০১৫ সালে পান রাষ্ট্রীয় সর্বোচ্চ সম্মাননা একুশে পদক। অভিনয়ের পাশাপাশি তিনি একজন প্রযোজক, চিত্রনাট্যকার এবং নির্মাতাও।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর