× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৭ জুন ২০১৯, সোমবার

অচেনা ব্যক্তির সঙ্গে শারীরিক সম্পর্ক!

বিনোদন

বিনোদন ডেস্ক | ২১ মে ২০১৯, মঙ্গলবার, ১১:০২

অডিশনে গিয়ে অদ্ভুত অভিজ্ঞতা হয়েছিল বলিউড অভিনেত্রী অদিতি রাও হায়দারির। অচেনা এক ব্যক্তির সঙ্গে নাকি শারীরিক সম্পর্কে লিপ্ত হতে হয়েছিল তাকে। সম্প্রতি সেই অভিজ্ঞতার কথা জানিয়েছেন অদিতি। ‘ইয়ে শালি জিন্দেগি’ ছবির জন্য অডিশন দিতে গিয়েছিলেন তিনি। আর সেখানেই এক অচেনা অভিনেতার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যের অভিনয় করতে বলা হয় তাকে। তিনি তার সহ অভিনেতা অরুণোদয় সিংয়ের কথাই বলেছেন। অভিনেত্রী বলেন, প্রথম দিকে তিনি বুঝতেই পারছিলেন না যে ঠিক কী হতে চলেছে। তবে খুবই নম্র ব্যবহার করেন অরুণোদয়।
তাই তার অডিশন দিতে অসুবিধা হয়নি বলে জানিয়েছেন অদিতি। একটি টক শো-তে এসে এসব বলেছেন অদিতি। এই সাক্ষাৎকারে অদিতি আরো জানিয়েছেন  যে মনি রত্নমের ‘বম্বে’ ছবি দেখেই বলিউডে আসার আগ্রহ বাড়ে তার। তার খুব পছন্দরে গান ওই ছবির ‘কেহনা হ্যায়  কেয়া’। ক্লাস ফাইভে প্রথম লাভ লেটার পেয়েছিলেন বলেও জানিয়েছেন তিনি। আবার নিজেই সেই চিঠি দেখিয়েছিলেন তার মা’কে। মাত্র ২১ বছর বয়সে অভিনেতা সত্যদীপ মিশ্রকে বিয়ে করেছিলেন অভিনেত্রী। বছর কয়েক পরে ডিভোর্স হয়ে যায়। অদিতি জানান, মাত্র ২১ বছর বয়সে বিয়ে করেছিলেন তিনি। তাই কোনোদিনই ডেটিং করা হয়নি। কীভাবে ডেটিং করতে হয়, সেটাও তেমন জানেন না বলে দাবি করেন অদিতি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
লিটন মিএ
২০ মে ২০১৯, সোমবার, ১০:১৬

কত রংগের মানুয আছে কত রংগো জানে।

অন্যান্য খবর