× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৪ অক্টোবর ২০১৯, সোমবার

খুলনায় জুট মিলস শ্রমিক কর্মচারীদের পাশে বিএনপি

বাংলারজমিন

ফুলতলা (খুলনা) সংবাদদাতা | ২২ মে ২০১৯, বুধবার, ৮:৫৬

আটরা শিল্প এলাকায় রাষ্ট্রায়ত্ত জুট মিলস শ্রমিক কর্মচারীদের বকেয়া, মজুরি, পিএফসহ ৯ দফা দাবিতে লাগাতার অবরোধ কর্মসূচিতে শ্রমিক কর্মচারীদের আন্দোলনের পাশে এসে দাঁড়িয়েছে খানজাহান আলী থানা বিএনপি। গত সোমবার আলিম গেট অবরোধ পয়েন্টে এসে খানজাহান আলী থানা বিএনপি সভাপতি মীর কায়সেদ আলী শ্রমিক কর্মচারীদের দাবির প্রতি সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন।
এ সময় আলিম ও ইস্টার্ন জুট মিলস্‌ শ্রমিক কর্মচারীদের ইফতারির জন্য বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ব্যক্তিগত অর্থ থেকে বিএনপি নেতৃবৃন্দ নগদ ৩০,০০০ টাকা আন্দোলনরত শ্রমিক নেতৃবৃন্দের কাছে প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন খুলনা মহানগর বিএনপির সহ-সভাপতি শেখ ইকবাল হোসেন, খুলনা জেলা বিএনপির সহ-সভাপতি এসএ রহমান বাবুল, আটরা গিলাতলা ইউনিয়ন বিএনপি সভাপতি অধ্যাপক ওহিদুজ্জামান, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম শুকুর, ১নং ওয়ার্ড সভাপতি আলহাজ আউব আলী, আটরা গিলাতলা ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক মিনা মুরাদ হোসেন, মোল্যা সোলায়মান হোসেন, জাহাঙ্গীর হোসেন খোকা, মিয়া ইমলাক হোসেন, শরিফুল ইসলাম, মো. রফিকুল ইসলাম, শেখ আনোয়ার হোসেন প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর