× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৭ জুন ২০১৯, সোমবার

ছোটপর্দায় আজ

বিনোদন

| ২২ মে ২০১৯, বুধবার, ৯:০৩

এটিএন বাংলায় ‘গফুরের বিয়ে’
এটিএন বাংলায় আজ রাত ৮ টায় প্রচার হবে ধারাবাহিক নাটক ‘গফুরের বিয়ে’। সিদ্দিকুর রহমানের  রচনা ও পরিচালনায় নির্মিত এ নাটকটিতে অভিনয় করেছেন আবুল হায়াত, ড. ইনামুল হক, ইমন, বাঁধন, ম.ম. মোর্শেদ, সফিক খান দিলু, ফারুক আহমেদ, মুনিরা মিঠু, সিদ্দিকুর রহমান, মাহামুদুল হক মিঠ প্রমুখ। গফুর গ্রামের ছেলে, পড়াশোনার জন্য ঢাকা শহরে এসেছিল। এখন তার অনেক নাম-ডাক। শহরের নামিদামী লোকদের মধ্যে সে একজন। তার একটাই কষ্ট হলো গ্রামে থাকা বাবা-মাকে শহরে আনতে পারেনি। কেননা তারা তাদের ভিটা ছেড়ে আসতে পারবে না। এ বিষয়ে বাবা-মার সঙ্গে কিছু না বললেও বিপত্তি দেখা দেয় মন্ত্রীর মেয়ের সঙ্গে গফুরের বিয়ে ঠিক হলে।
এভাবেই এগিয়ে যায় নাটকের গল্প।

নটিভিতে ‘ফ্যামিলি ক্রাইসিস’
এনটিভিতে আজ রাত ৯টা ৪০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘ফ্যামিলি ক্রাইসিস’। নাটকটি প্রতি সপ্তাহের মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার প্রচার হচ্ছে। মারুফ রেহমানের রচনায় নাটকটি পরিচালনা করেছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। নাটকটিতে অভিনয় করেছেন- শহীদুজ্জামান সেলিম, শর্মিলী আহমেদ, মুনিরা ইউসুফ মেমী, রোজী সিদ্দিকী, মনিরা আক্তার মিঠু, শবনম ফারিয়া, রুনা খান, সোহেল খান, মুকিত জাকারিয়া, ডিকন নূর, শামীম হাসান সরকার, তামিম মৃধা, আফরিন শেখ রাইসা, সারিকা সাবা, সৌমিক, মিথিলা, রিয়া প্রমুখ। ‘ফ্যামিলি ক্রাইসিস একটি যৌথ পরিবারের গল্প।

বাংলাভিশনে ‘মিউজিক ক্লাব’
বাংলাভিশনের ফোনোলাইভ স্টুডিও কনসার্ট ‘মিউজিক ক্লাব’-এ আজকের অতিথি কাওয়ালীশিল্পী হাজী মো: সমির কাওয়াল। সরাসরি সমপ্রচার নির্ধারিত এই অনুষ্ঠানে দর্শকরা ফোন করে অতিথির সঙ্গে কথা বলার পাশাপাশি কাওয়ালীর অনুরোধ করতে পারবেন। গানের পাশাপাশি অতিথি কথা বলবেন তার জীবনের নানা গুরুত্বপূর্ণ ঘটনা, জানা অজানা তথ্যসহ ভবিষ্যতের পরিকল্পনা নিয়ে। ‘মিউজিক ক্লাব’-এর এই পর্বটি বাংলাভিশনে প্রচার হবে আজ রাত ১১টা ২৫ মিনিটে। অনুষ্ঠানটি প্রযোজনা করবেন নাহিদ আহমেদ বিপ্লব।

মাছরাঙা টেলিভিশনে ‘ডন’
প্রতি মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৮টায় মাছরাঙা টেলিভিশনে প্রচার হচ্ছে ধারাবাহিক নাটক ‘ডন’। মুহাম্মদ মামুন-অর-রশীদ ও মানস পালের রচনায় এটি পরিচালনা করেছেন আহমেদ রোহান রুবেল ও হানিফ খান। উপদেষ্টা পরিচালক হিসেবে আছেন জাহিদ হাসান। অভিনয় করেছেন জাহিদ হাসান, নিপুণ, আলীরাজ, তারিক স্বপন, অবিদ রেহান, আইরিন তানি, হিরা, হাসান ফেরদৌস জুয়েল, সুজাত শিমুল, তেরেসা চৈতিসহ আরো অনেকে।

বৈশাখী টিভিতে ‘ছায়াবিবি’
বৈশাখী টিভিতে আজ রাত ৯টা ২০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘ছায়াবিবি’। সাজ্জাদ হোসেন দোদুলের রচনা ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন চিত্রলেখা গুহ, কাজী রাজু, মুনিরা মিঠু, লুৎফর রহমান জর্জ, আ খ ম হাসান, সিদ্দিকুর রহমান, আরফান আহমেদ, অহনা, হোমায়রা হিমু, বাবর, আলবী, মুরাদ পারভেজ প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর