× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৬ জুন ২০১৯, বুধবার

আড়াইহাজারে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

বাংলারজমিন

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: | ২২ মে ২০১৯, বুধবার, ৯:৩৪

নারায়ণগঞ্জের আড়াইহাজারে আলেখা (১৯) নামে এক গৃহবধূর রহস্য জনক মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার খবর পেয়ে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে পুলিশ। সে স্থানীয় গোপালদী পৌরসভাধীন দাইরাদী এলাকার মফিজুল ইসলামের স্ত্রী। তিনি ৭ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। নিহতের পরিবার সূত্রে জানা গেছে, দুইবছর আগে স্থানীয় ঁেটটিয়া এলাকার মৃত ইমান আলীর মেয়ের সঙ্গে দাইরাদী এলাকার পাওয়ালুম শ্রমিক মফিজুল ইসলামের বিয়ে হয়। বিয়ের পর থেকেই আলেখা দম্পতির সংসারে কলহ চলে আসছিল। এদিকে নিহতের বোন হেলেনা জানান, বিয়ের সময় নগদ দেড় লাখ টাকা, স্বর্ণালাঙ্কার ও অন্যান্য মালসহ প্রায় চার লাখ টাকার আসবাবপত্র শ্বশুরবাড়ি থেকে প্রদান করা হয়। বিয়ের পর থেকে নানা বিষয় নিয়ে আলেখাকে মারধর করা হতো।
তাকে শ্বাসরোধে হত্যা করে ফাঁসিতে ঝুলিয়ে রাখা হয়েছে।
এদিকে গোপালদী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ নাসির আহম্মেদ বলেন, প্রাথমিকভাবে মনে হচ্ছে আত্মহত্যা করেছে। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ সঠিকভাবে নির্ণয় করা সম্ভব হবে। আপাতত এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর