× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৪ অক্টোবর ২০১৯, সোমবার

‘আওয়ামী লীগ দেশকে উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত করেছে’

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ থেকে | ২২ মে ২০১৯, বুধবার, ৯:৩৪

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) বলেছেন, বর্তমান সরকার এ দেশকে একটি উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত করেছে। আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর বহির্বিশ্বে বাংলাদেশের ব্যবসা বাণিজ্য প্রসার হয়েছে। মানুষের গড় আয় বেড়েছে। বিগত এক যুগে দেশের একটি মানুষও ক্ষুধায় মারা যায়নি। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে আগামী দশ বছরের মাঝে বিশ্বের উন্নয়নশীল রাষ্ট্রের তালিকায় থাকবে বাংলাদেশের নাম। মঙ্গলবার বিকালে উপজেলার কাঞ্চন পৌর আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিলে ও আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। পৌর যুবলীগের সভাপতি ও মেয়র প্রার্থী আলহাজ রফিকুল ইসলাম রফিকের সার্বিক ব্যবস্থাপনায় আয়োজিত আলোচনা সভায় মন্ত্রী আরো বলেন, জাতির জনক আমাদের মানচিত্র এনে দিয়েছিল। সে মানচিত্রকে বিশ্ব দরবারে সম্মানের সঙ্গে মেলে তুলেছেন তার সুযোগ্য কন্যা শেখ হাসিনা।
তাই উন্নয়নের স্বার্থে আওয়ামী লীগে আস্থা রাখুন। কাঞ্চন পৌর আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম মাস্টারের সভাপতিত্বে স্থানীয় ভারত চন্দ্র উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত আলোচনা সভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জল হোসেন মোল্লা, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ শাহাজাহান ভূঁইয়া, কাঞ্চন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল কলি, মিলন মিয়া, উপজেলা আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান হাবিব, এনায়েত হোসেন, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক রবিউল আলম, সহ-সভাপতি আবুল হোসেন, সাংগঠনিক সম্পাদক পনির হোসেন, উপজেলা যুব মহিলা লীগের সভানেত্রী ফেরদৌসী আক্তার, উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল আলম শিকদার, সাধারণ সম্পাদক শেখ ফরিদ মাসুম, পৌর স্বেচ্ছাসেবকলীগ সভাপতি আব্দুর রহমান লিটু, ছাত্রলীগ নেতা আইয়ুবুর রহমান খোকা, আনোয়ার হোসেন তামিম প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর