× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৫ অক্টোবর ২০১৯, মঙ্গলবার

শাহজালালে সাড়ে ৬ কেজি স্বর্ণ জব্দ

এক্সক্লুসিভ

স্টাফ রিপোর্টার | ২২ মে ২০১৯, বুধবার, ৯:৩৫

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সাড়ে ৬ কেজি স্বর্ণ জব্দ করেছে ঢাকা কাস্টম হাউজ। এসময় রাজিব দেওয়ান (৩৫) নামে এক যাত্রীকে আটক করা হয়েছে। সোমবার রাত ১১টার দিকে সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটে (এসকিউ৪৪৬) আসা ওই যাত্রীকে গ্রেপ্তার করা হয়।

ঢাকা কাস্টমস হাউজের ডেপুটি কমিশনার অথেলো চৌধুরী জানান, ফ্লাইটে সিঙ্গাপুর থেকে ঢাকায় অবতরণ করেন রাজিব। পরবর্তীতে গ্রিন চ্যানেল অতিক্রমের পরে তার কাছে কোনো শুল্ক কর আরোপযোগ্য পণ্য থাকার বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি অস্বীকার করেন। এ সময় দেহ তল্লাশি করতে চাইলে তিনি কোনা রকমের সহযোগিতা না করে উল্টো ঔদ্ধত্যপূর্ণ আচরণ করেন। পরে আর্চওয়ে মেশিনের মাধ্যমে তল্লাশি করে তার প্যান্টের বিভিন্ন অংশ থেকে লুকানো অবস্থায় সাদা রঙয়ের স্কচটেপে মোড়ানো ৬টি প্যাকেট উদ্ধার করা হয়। প্যাকেটগুলো থেকে প্রতিটি ১০০ গ্রাম ওজনের ৬৫টি স্বর্ণবার পাওয়া যায়।
এ বিষয়ে শুল্ক আইনে ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানান অথেলা চৌধুরী। আটক রাজীব দেওয়ান মুন্সিগঞ্জ সদর উপজেলার বজ্রযোগিনী ইউনিয়নের নাহা পাড়ার নুরুল ইসলাম দেওয়ানের ছেলে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর