× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ২০ অক্টোবর ২০১৯, রবিবার

চিকিৎসা সেবায় ভিন্ন ভাবনায় অ্যাক্রো মেডিক্যাল

অনলাইন

অনলাইন ডেস্ক | ২১ মে ২০১৯, মঙ্গলবার, ১০:০৭

চিকিৎসা সেবায় এরই মধ্যে দেশে অনেক প্রতিষ্ঠানই কাজ করছে। তবে ভিন্ন ভাবনায় নতুনভাবে কাজ করছে অ্যাক্রো মেডিক্যাল নামের একটি প্রতিষ্ঠান। দিনে ২৪ ঘন্টা সপ্তাহে ৭ দিন ৩৬০ এঙ্গেলে সেবা প্রদান করবে এই প্রতিষ্ঠানটি। দৈনন্দিন জীবনের মেডিকেল সংশ্লিষ্ট যত সেবা দরকার তা হাতের নাগালে সবই পাওয়া যাচ্ছে এখানে।
অল্প টাকায় নিবন্ধনের পরে পর রোগীদের মেডিকেলের দায়িত্ব পড়বে অ্যাক্রোর ওপর। বাসা থেকে হাসপাতাল নিয়ে যাওয়া, এপয়েন্টমেন্ট, ডাক্তার দেখানো, টেস্ট করানো, রিপোর্ট দেখানো, ঔষুধ কিনে দেয়া, ঔষুধ বুঝিয়ে দেয়া থেকে শুরু করে সব কাজই করছে অ্যাক্রো।
শুধু তাই নয়,  একজন রোগীর সমস্ত ডাটা, অ্যাক্রো নিজস্ব আর্কাইভে রাখার ব্যবস্থা করেছে। এর পাশাপাশি হঠাৎ অসুস্থ হয়ে পড়া রোগীর তাৎক্ষণিক প্রাথমিক সেবা দিতেও থাকছে প্রতিষ্ঠানটি।
এ বিষয়ে অ্যাক্রোর পরিচালক জামিল উর রহমান জানান, আমরা ভিন্ন কনসেপ্ট নিয়ে চিকিৎসা সেবা দিচ্ছি। আজকাল অনেক প্রতিষ্ঠানে গেলে রোগীদের নানা হয়রানির শিকার হয়। রোগীদের সব ধরণের দায়িত্ব অ্যাক্রোরই। এই ভাবনা থেকেই মূলত কাজটি শুরু করেছি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর