× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৪ অক্টোবর ২০১৯, সোমবার

‘ঢাকায় ছিনতাইকারী নেই, সকলকে ধরে জেলে পাঠানো হয়েছে’

অনলাইন

অনলাইন ডেস্ক | ২২ মে ২০১৯, বুধবার, ৪:০৩

রাজধানীতে কোনো ছিনতাইকারী নেই বলে মন্তব্য করেছেন ঢাকা মেট্টোপলিটন পুলিশ কমিশনার (ডিএমপি) আছাদুজ্জামান মিয়া। বলেন, তাদের সকলকে ধরে জেলে পাঠানো হয়েছে। এজন্য ঈদ উপলক্ষে ঢাকাবাসী সবাই রাতদিন কেনাকাটা করে নিশ্চিন্তে বাসায় ফিরছে। আজ দুপুরে পল্টন কমিউনিটি সেন্টারে দুস্থদের মাঝে ঈদের নতুন পোশাক বিতরণের সময় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, চুরি নেই ঢাকা শহরে। রমজান শুরুর পর কোথাও একটি চুরির ঘটনাও ঘটেনি। এছাড়া ডাকাতি, ছিনতাইয়ের কোনো ঘটনাও ঘটেনি। ছিনতাই পার্টি, মলম পার্টি, মাইক্রো পার্টি  কোনোটাই নেই।
ঢাকা শহরে কোনো পার্টি নেই। সকলকে ধরে জেলে পাঠানো হয়েছে। গভীর রাত ধরে লোকজন কেনাকাটা করছে। তবে, কোনো ছিনতাইয়ের ঘটনা ঘটছে না। মার্কেটগুলোতে  যেমন নিরাপত্তা দেয়া হচ্ছে। সড়কেও পুলিশের টহল পার্টি কাজ করছে। গোয়েন্দারা সাদা  পোশাকে নজরদারি করছে।

মাদক নিয়ে তিনি বলেন, যেভাবে সন্ত্রাস ও জঙ্গিবাদ দমন হয়েছে। একইভাবে মাদক দমন করা হচ্ছে। ঢাকা শহরে মাদক নেই। কেউ মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকলে তাকে দড়ি লাগিয়ে আইনের আওতায় আনা হবে। কেউ মাদকের ব্যবসা করে রেহাই পাবে না।

ঈদের নিরাপত্তা নিয়ে কমিশনার বলেন, আমরা বাস টার্মিনাল, রেলস্টেশন ও লঞ্চঘাটে নিরাপত্তার সঙ্গে পুলিশ মোতায়েন করা হয়েছে। মানুষ ঈদের সময় নির্বিঘেœ শান্তিতে বাড়িতে ফিরতে পারবে আবার শান্তিমত ঢাকায় ফিরে আসবে।

কমিশনার বলেন, কেউ জঙ্গি ও সন্ত্রাসীদের ঠাঁই দেবেন না। মাদক ব্যবসায়ীদের সম্পর্কে তথ্য দেবেন। পারায় মহল্লায় গোয়েন্দাদের মাধ্যমে তথ্য সংগ্রহ করা হচ্ছে। পুলিশ আগে খবরদারি করত। এখন সেটা বন্ধ হয়েছে। কেউ অন্যায় করে রেহাই পাবে না। পুলিশ আপনাদের সহযোগিতায় রয়েছে সব সময়। ভালো সেবা দিয়ে যাতে আস্থা অর্জন করতে পারি, সেই কাজটি করা হচ্ছে।

অনুষ্ঠানে সিটিটিসির প্রধান অতিরিক্ত কমিশনার মনিরুল ইসলাম, অতিরিক্ত কমিশনার (ক্রাইম) কৃঞ্চপদ রায়, উপ কমিশনার (মিডিয়া) মাসুদুর রহমান, উপ কমিশনার (মতিঝিল বিভাগ) আনোয়ার হোসেনসহ অনেকে উপস্থিত ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
জাফর আহমেদ
২২ মে ২০১৯, বুধবার, ৮:২১

তাহলে এখন ছিনতাই গুলো কে করে। পুলিশ বা পুলিশের লোক ? আপনারা জনগণের টাকায় এসি রুমে থাকেন আর জনগণ রাস্তায় থাকে ।তারা দেখতে পায় কে কি করে।

Ahmed
২২ মে ২০১৯, বুধবার, ৬:৫৪

Akon sobay dakathi kore

Kamal
২২ মে ২০১৯, বুধবার, ৬:৫৩

Akon police cintaikari???

Ruhul
২২ মে ২০১৯, বুধবার, ৩:৫৫

ভাল ! তাহলে এখন ছিনতাই করে কে ?

অন্যান্য খবর