× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৭ জুন ২০১৯, বৃহস্পতিবার

সিলেট ধোপাদিঘীরপাড়ের অবৈধ মাইক্রোবাস স্ট্যান্ড গুঁড়িয়ে দিয়েছেন মেয়র

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে | ২৩ মে ২০১৯, বৃহস্পতিবার, ৮:১৮

 এবার সিলেট নগরীর দোপাদিঘীরপাড়ে অবৈধ মাইক্রোবাস স্ট্যান্ড উচ্ছেদ করা হয়েছে। মঙ্গলবার বিকালে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর নেতৃত্বে ও ট্রাফিক পুলিশের সহযোগিতায় এ অভিযান চালানো হয়। অভিযানে অবৈধ পার্কিং এর অভিযোগে বেশক’টি যানবাহনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। এ সময় নগরীর বন্দরবাজার, কোর্ট পয়েন্ট, মধুবন মার্কেট, দোপাদিঘীরপাড় এলাকাসহ বেশক’টি স্থানে ‘পার্কিং নিষেধ’ লেখা সংবলিত সাইনবোর্ড টাঙানো হয়। এ সময় সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী জানান, যানজট নিরসনের লক্ষ্যে হকার উচ্ছেদের পাশাপাশি অবৈধ গাড়ি স্ট্যান্ডের বিরুদ্ধে ধারাবাহিক এ অভিযান চলবে। সিসিক মেয়র বলেন- গত কয়েক বছরে নগরে জনসংখ্যা বাড়ার পাশাপাশি যানবাহনের সংখ্যা বেড়েছে প্রায় চারগুণ। সে হিসাব মতে রাস্তার প্রশস্ততা বড়ানো হলেও অবৈধ গাড়িস্ট্যান্ড ও অবৈধ পার্কিংয়ের কারণে যানজট যেন পিছু ছাড়ছে না নগরবাসীর। যানজটে ভোগান্তি ও যানবাহনের শব্দে অতিষ্ঠ নগরবাসীকে মুক্তি দিতে যত্রতত্র গাড়ি পার্কিং এবং অবৈধ গাড়িস্ট্যান্ড উচ্ছেদ করা হচ্ছে।
অভিযানে মেয়র আরিফুল হক চৌধুরী রাস্তা দখল করে ব্যবসা করার অপরাধে বিপুল পরিমাণ মালামাল ও আসবাবপত্র জব্দ করেন। অভিযানে সিলেট মেট্রোপলিটন ট্রাফিকের উপ-পুলিশ কমিশনার মো. ফয়সল মাহমুদ, সিসিক-এর সচিব মোহাম্মদ বদরুল হক, ম্যাজিস্ট্রেট বিপুল কর্মকার, এসএমপি পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) নিকুলিন চাকমা ও জ্যোতির্ময় সরকার সহ বিপুল সংখ্যক পুলিশ সদস্য ও সিসিক’র অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর