× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ জুন ২০১৯, রবিবার

বাংলাদেশি যুবককে ধরে নিয়ে গেল বিএসএফ

বাংলারজমিন

ঠাকুরগাঁও প্রতিনিধি | ২৩ মে ২০১৯, বৃহস্পতিবার, ৮:২৫

ছয় দিনের ব্যবধানে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার চোষপাড়া সীমান্তে বাংলাদেশি যুবককে ধরে নিয়ে গেছে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী (বিএসএফ)। তার নাম মাহমুদ ওরফে ন্যাড়া মিস্টার (৪০)। গতকাল ভোররাতে চোষপাড়া সীমান্তের ৩৭৯ এর ৬-৭ সাব-পিলার এলাকা থেকে তাকে ধরে নিয়ে যায় বিএসএফ। মাহমুদ উপজেলার আমজানখোর ইউপির উত্তর চড়ইগেদী বেউরঝারী গ্রামের নিজাম উদ্দিনের ছেলে। স্থানীয় ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আকালু ডোঙ্গা জানান, গতকাল ভোরে চোষপাড়া সীমান্তের কলসিরমুখ এলাকা দিয়ে ভারতে অনুপ্রবেশ করে মাহমুদ। এ সময় ভারতের ১৭১-চাকলাগড় বিএসএফ ক্যাম্পের সদস্যরা তাকে আটক করে নিয়ে যান। তবে একটি সূত্র জানায়, ঈদকে সামনে রেখে কিছুদিন ধরে সীমান্ত এলাকায় মাদক চোরাকারবারিরা সক্রিয় হয়ে উঠেছে। এই চক্রের সঙ্গে মাহমুদও জড়িত।
ওপারে ফেনসিডিল আনতে গিয়ে ধরা পড়ে সে। এ প্রসঙ্গে ঠাকুরগাঁও-৫০ বিজিবির ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল এসএম সামিউন্নবী চৌধুরী বলেন, ওই যুবককে বিএসএফ আটক করে ভারতীয় পুলিশের হাতে সোপর্দ করেন। তবে তাকে ফিরিয়ে আনতে পতাকা বৈঠক ডাকা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর