× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৪ অক্টোবর ২০১৯, সোমবার

আশুলিয়ায় শিক্ষার্থীকে ধর্ষণচেষ্টার অভিযোগ

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সাভার থেকে | ২৩ মে ২০১৯, বৃহস্পতিবার, ৮:২৬

সাভারের আশুলিয়ায় ৮ম শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণচেষ্টার অভিযোগ করেছেন ভুক্তভোগী এক পরিবার। গত মঙ্গলবার আশুলিয়ার তৈয়বপুর রাজপাট এলাকার একটি নির্জন জঙ্গলে ওই শিক্ষার্থীকে ধর্ষণচেষ্টার ঘটনা ঘটে। পরে রাতেই এ ঘটনায় আশুলিয়া থানায় হিমেল নামে এক বখাটের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন ভুক্তভোগীর পরিবার। অভিযুক্ত হিমেল মণ্ডল (২২) আশুলিয়ার দিয়াখালী গ্রামের ফজল মণ্ডলের ছেলে। ভুক্তভোগীর পরিবার জানায়, তাজপুর মডেল হাই স্কুলের ৮ম শ্রেণি পড়ুয়া ওই শিক্ষার্থীকে দীর্ঘদিন ধরে স্কুলে যাওয়ার পথে প্রেমের প্রস্তার দিয়ে উত্ত্যক্ত করে আসছিল হিমেল মণ্ডল। তার প্রস্তাবে রাজি না হওয়ায় ওই শিক্ষার্থীকে বিভিন্ন সময় অপহরণের হুমকি ও মুঠোফোনে অশালীন মন্তব্য করে আসছিল হিমেল। গত মঙ্গলবার সকালে স্কুলে যাওয়ার পথে দিয়াখালী ব্রিজের উপর থেকে জোরপূর্বক ওই শিক্ষার্থীকে পার্শ্ববর্তী একটি নির্জন স্থানে নিয়ে যায় বখাটে হিমেল ও তার সহযোগীরা। পরে তার প্রস্তাবে রাজি না হওয়ায় তাকে মারধর ও ধর্ষণচেষ্টা করে বখাটেরা।
এসময় ওই শিক্ষার্থীর চিৎকারে স্থানীয় এক ব্যক্তি এগিয়ে আসলে বখাটেরা পালিয়ে যায়। পরে রাতেই এ ঘটনায় আশুলিয়া থানায় একটি অভিযোগ দায়ের করা হয়। আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সাজ্জাদুর রহমান বলেন, এক শিক্ষার্থীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে ঘটনাস্থল পরিদর্শন করেছেন তিনি। এ ঘটনায় অভিযুক্ত হিমেলকে আটকের চেষ্টা চলছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর