× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৮ অক্টোবর ২০১৯, শুক্রবার

ঈদ ইত্যাদি’তে ছন্দে ছন্দে আড্ডায় চার তারকা

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৩ মে ২০১৯, বৃহস্পতিবার, ৮:৪০

বরাবরের মতো এবারের ঈদেও রয়েছে নানান আয়োজনে সমৃদ্ধ ‘ইত্যাদি’। এ অনুষ্ঠানে উপস্থাপিত বিভিন্ন বিষয়ের মধ্যে থাকে আমাদের সমসাময়িক প্রসঙ্গ এবং সমাজের অসংগতির বিরুদ্ধে তীব্র কটাক্ষপাত। এসব বিষয় ইত্যাদি’র বৈশিষ্ট্য অনুযায়ী কখনো কথায়, কখনো নাটিকায়, কখনো সুর ও ছন্দে ফুটিয়ে তোলা হয়। এবারও তেমনি কিছু ব্যতিক্রমী আয়োজন রয়েছে ঈদ ইত্যাদি’তে। এসবের একটি হচ্ছে ছন্দে-সুরে ব্যতিক্রমী আড্ডা। এ আড্ডায় দর্শকরা দেখবেন তারকাদের মুখে মুখে ছড়া আর ছন্দ-কতখানি তুলে আনে সময়ের দ্বন্দ্ব। আর এই ব্যতিক্রমী আড্ডায় অংশ নিয়েছেন জনপ্রিয় চার অভিনয় তারকা শহীদুজ্জামান সেলিম, চঞ্চল চৌধুরী, মম ও ঈশিতা। শুধু তাই নয়, এই প্রথমবারের মতো এইসব তারকাকে বাদ্যের তালে ছন্দে ছন্দে কথা বলতে দেখবেন দর্শকরা।
সংগীতশিল্পী না হয়েও এই তারকারা উৎসাহের সঙ্গে নিজেরাই এই পর্বটিতে কণ্ঠ দিয়েছেন। ‘ইত্যাদি’ রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন। প্রতিবারের মতো এবারও ঈদের বিশেষ ‘ইত্যাদি’ বিটিভির ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর